শিরোনামঃ-

» সিলেট জেলা যুবলীগের শান্তি ও সম্প্রীতির র‌্যালী

প্রকাশিত: ১৯. অক্টোবর. ২০২১ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেছেন, জাতির পিতা সব সময় অসাম্প্রদায়িক বাংলাদেশ দেখতে চেয়েছিলেন। সংবিধান থেকে শুরু করে বাস্তব জীবনেও তিনি এর প্রতিফলন ঘটিয়েছেন। এদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলেই মানুষ। তাই বঙ্গবন্ধুর বাংলাদেশে কোন ধরণের সাম্প্রদায়িকতার স্থান নেই।

তিনি বলেন, যারা ধর্মীয় গুড়ামি নিয়ে সংখ্যালঘুদের বাড়িতে হামলা চালায়, আগুন দেয়, এরা মানুষ নয়। তারা সন্ত্রাস। আর সন্ত্রাসের কোন জাত নেই, ধর্ম নেই। তাই সাম্প্রদায়িক সন্ত্রাসীদের রুখে দিতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুর ১২টায় সিলেট জেলা যুবলীগের উদ্যোগে ‘সাম্প্রদায়িক সন্ত্রাস: রুখে দাও বাংলাদেশ’ এ স্লোগানে শান্তি ও সম্প্রীতির র‌্যালীতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সমাবেশ ও র‌্যালী পরিচালনা করেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ।

এসময় তিনি বলেন, শান্তি ও সম্প্রীতির দেশ বাংলাদেশ। যেখানে মানুষ শান্তিতে রয়েছে। কিন্তু একটি সন্ত্রাসী গোষ্ঠী দেশকে উশৃঙ্খল করতে নানা অপতৎপরতা চালাচ্ছে। তারা সংখ্যালঘুদের বাড়ি ঘরে আগুন নিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইছে। যা কোনদিনই সম্ভব নয়। যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হতে, যাতে সিলেটে কোন ধরণের সাম্প্রদায়িকতা দেখা না যায়।

র‌্যালীতে সিলেট জেলা যুবলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা ইউনিয়ন ও স্থানীয় প্রায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩১ বার

Share Button

Callender

December 2021
M T W T F S S
« Nov    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031