শিরোনামঃ-

» শেখ রাসেল দিবসে জালালাবাদ গ্যাসের উদ্যোগে নানা কর্মসূচি পালিত

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শেখ রাসেলের ৫৮তম জম্মবার্ষিকীতে “শেখ রাসেল দিবস-২০২১” উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) বিভিন্ন কর্মসূচি পালন করেছে জালালাবাদ গ্যাস।

সকাল ১১টায় রায়নগরস্থ জালালাবাদ বিদ্যানিকেতন স্কুলে চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, বিশেষ দোয়ার আয়োজন, শেখ রাসেলের জম্মদিবসের কেক পরিবেশন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ শোয়েব আহমেদ মতিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ রাসেল ছিলেন বন্ধুবৎসল। গরীবদের জন্য ছিল তাঁর মমতা ও দরদ। শেখ রাসেল বাংলাদেশের মানুষের কাছে আজ একটি আদর্শ ও ভালোবাসার নাম। আজ শেখ রাসেল বেঁচে থাকলে দেশ একজন মানবদরদী নেতা পেত। শিশু-কিশোর ও তরুণ প্রজন্মের মাঝে শেখ রাসেলের জীবন ও কর্ম তুলে ধরতে আমাদের নানা উদ্যোগ গ্রহন করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রকৌ. মনজুর আহমদ চৌধুরী, মহাব্যবস্থাপক (বিপণন-দক্ষিণ), আবু ইউসূফ মিয়া, মহাব্যবস্থাপক (অর্থ), মো: আব্দুুল্লাহ, মহাব্যবস্থাপক (প্রশাসন), প্রকৌ. এ. বি.এম শরীফ, মহাব্যবস্থাপক (বিপণন-উত্তর), জনাব মোঃ শহীদুল ইসলাম, কোম্পানি সচিব, প্রকৌ. খান মো: জাকির, মহাব্যবস্থাপক (অপারেশন), জনাব মোঃ আনিসুর রহমান ভূঞা, উপ-মহাব্যবস্থাপক (ভান্ডার), অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব তৌফিকুল আহসান চৌধুরী, সিবিএ(২৫২০) সভাপতি, মো: আব্দুর রহমান, সিবিএ(২৫২০) সাধারণ সম্পাদক, আব্দুস সালাম, স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

বিশেষ দোয়া পরিচালনা করেন মসজিদের হাফিজ আবুল বশর।

শেখ রাসেল দিবসের অন্যান্য কর্মসূচীর মধ্যে জেলা প্রশাসক, সিলেট কার্যালয়ে স্থাপিত শেখ রাসেল ম্যূরালে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন, কোম্পানির মহাব্যবস্থাপকগণ সহ সিবিএ (২৫২০), জেজিক্রীসাপ ও এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সরকারি নির্দেশনার আলোকে কোম্পানির সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে আয়োজিত শেখ রাসেলের উপর নির্মিত চিত্র প্রদর্শনী উপভোগ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

Share Button

Callender

December 2021
M T W T F S S
« Nov    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031