শিরোনামঃ-

» সিলেট প্রিমিয়ার লীগ (১০০ বল) ক্রিকেট টুর্নামেন্টের ২য় সেমিফানাল খেলা সম্পন্ন

প্রকাশিত: ১৮. অক্টোবর. ২০২১ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

আনোয়ারুল হক হেলাল সিলেট প্রিমিয়ার লীগ (১০০ বল) ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ২য় সেমিফানাল খেলা ও ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) বিকেলে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও ম্যান অব দ্যা ম্যাচ এর পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এসময় তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা অপরিহার্য। খেলাধুলা মানুষের শরীর ও মনকে সুস্থ-সবল রাখে।

খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে। নিয়মিত খেলাধুলা করলে শরীরের রোগমুক্ত হয়।

তিনি আরও বলেন, ‘ক্রিকেট খেলা আমাদের দেশের জন্য একটি গুরুত্বপূর্ণ খেলা।

ক্রিকেট খেলে বিশ্বের দরবারে আমাদের দেশ একটি গুরুত্বপূর্ণ স্থান করে নিয়েছে, তেমনি আমাদের সিলেটের ছেলেরা ক্রিকেট খেলে আগামী দিনে বিশ্বের দরবারে মাথা উঁচু করে বাংলাদেশকে তুলে ধরবে এ প্রত্যাশ করছি।’

সিলেট মহানগর তাতী লীগের সাধারণ সম্পাদক ও এসপিএল এর প্রধান উপদেষ্টা শেখ মো: আবুল হাসনাত বুলবুল’র পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, যুক্তরাষ্ট্র নিউইয়র্ক যুবলীগ নেতা মাহমুদুর রহমান, সিলেট প্রিমিয়ার লীগের উপদেষ্ঠা ও ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুক, উপদেষ্টা জাহেদ হাসান, ইন্তাজ আহমদ জগলু, রাজিব সিং, গুলজার আহমদ প্রমুখ।

২য় সেমি ফাইনাল খেলায় লিসবন সিক্সার্সকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে রয়েল ক্যাফে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রয়েল ক্যাফের খেলোয়ার সাগর।

আগামী ২২ অক্টোবর শুক্রবার সকাল ১১টায় উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে এবং বিকেল ৪টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031