শিরোনামঃ-

» মোগলাবাজারে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন সহ গুরুতর আহত ৬; থানায় মামলা

প্রকাশিত: ০৯. জুন. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেটের মোগলাবাজারে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় ৬ জন আহত হয়েছেন।
সোমবার দুুপুরে ঘটনাটি ঘটেছে মোগলাবাজারের কামদেবপুর গ্রামের নুরুল আমিন দুলুর বাড়িতে।
এ ঘটনায় মঙ্গলবার ৮ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন নুরুল আমিন দুলুর স্ত্রী, (মামলা নং-০৮, তারিখ: ০৯.০৬.২০২১)।

মামলায় অভিযুক্তরা হলেন, একই গ্রামের নজিবুল্লাহর ছেলে জুয়েল আহমদ (৩৫), সুহেল আহমদ (৪২), মৃত আলতাব আলীর ছেলে সুজন আহমদ (৩২), রিহান আহমদের ছেলে মাহবুব আহমদ, মৃত রজিবুল্লাহর ছেলে আব্দুর রহমান, মৃত ফরমান উল্লাহ ছেলে নজিবুল্লাহ (৫০), আবদুল আহাদের ছেলে আরিফ আহমদ (১৯), অলি নগরের আব্বাস আলীর ছেলে আনোয়ার হোসেন (৪৫)।
আর আহতরা হলেন, নুরুল আমিন দুলু ও তার ৪ পুত্র  উজ্জল আহমদ মাসুম, মারুফ আহমদ, রায়হান আহমদ, সুফিয়ান আহমদ, তার ভাইয়ের ছেলে পারভেজ আহমদ।
জানাগেছে, গত সোমবার দুপুরে উজ্জল আহমদ মাসুম বাজার থেকে বাড়ি আসার পথেই আনোয়ার হোসেনের নেতৃত্বে পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায় নজিবুল্লাহ গংরা। এরপর উজ্জলের চিৎকার শুনে তার ভাইয়েরা ও পিতা এগিয়ে গেলে নজিবুল্লাহ গংরা অস্ত্র দিয়ে তাদের উপরও হামলা করে। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করান।
এবিষয়ে মোগলাবাজার থানার অফিসার্স ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, দুইপক্ষের মধ্যে পূর্ব বিরোধ রয়েছে। মামলা হয়েছে, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮ বার

Share Button

Callender

June 2021
M T W T F S S
« May    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930