শিরোনামঃ-

» জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন মানবকল্যাণে কাজ করে যাচ্ছেন : মজির উদ্দিন

প্রকাশিত: ২২. মে. ২০২১ | শনিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেটের মানবকল্যাণমুলক সংগঠন জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশনের দক্ষিণ সুরমা উপজেলা কার্যালয়ের অফিসের ভূমি পরিদর্শন করেছেন নেতৃবৃন্দ।

শনিবার (২২ মে) বিকেল ৩টায় জালালপুর বাজারের পাশে কার্যালয়ের ভূমি পরিদর্শন করেন অতিথি সহ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এসময় সিলেট জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন বলেন, বর্তমান সরকার গরীব দু:খী মানুষের সরকার। শেখ হাসিনার নিরলস পরিশ্রমের ফলস্বরুপ আজ সাধারন মানুষ সুফল ভোগ করছে। তার সাহসি পদক্ষেপের ফলে বাংলাদেশ করোনার হার নিয়ন্ত্রনে। জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশনের কর্ণধার সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রত্যাশী শমশের জামাল ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ-দক্ষিণ সুরমা উপজেলার ফাউন্ডেশনের কার্যালয়ের মাধ্যমে শিক্ষিত যুব সমাজ ও নারীদেরকে সাবলম্বি করে গড়ে তুলতে বিনা টাকায় কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ সহ বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করবে। এই ফাউন্ডেশন সিলেটে আর্তমানবতার সেবায় ব্যাপক কাজ করে যাচ্ছে। শমশের জামাল জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সবাইকে সাথে নিয়ে গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্ন উপহার বিতরণ করে যাচ্ছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রত্যাশী শমশের জামাল, জেলা আওয়ামীলীগের সদস্য তপন পাল, জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়েছ আহমদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সিলেট মহানগর শাখার সহ সভাপতি এডভোকেট দিলীপ কুমার কর, বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাহসিন আহমদ দিপু, জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু, ক্রীড়া সম্পাদক লায়েক আহমদ, আপ্যায়ন সম্পাদক শামসুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, সিলেটের মানবকল্যাণমুলক সংগঠন জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন দরিদ্র অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031