শিরোনামঃ-

» বড়লেখা পাবলিকেশন সোসাইটির উদ্যোগে প্রবাসীদের অর্থায়নে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১২. মে. ২০২১ | বুধবার

বড়লেখা প্রতিনিধি মাহিনুর ইসলামঃ
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুপরিচিত সাহিত্য ও সামাজিক সংগঠন বড়লেখা পাবলিকেশন সোসাইটি হতে বড়লেখা সিংহ গ্রাম স্কুলে প্রবাসীদের অর্থায়নে বুধবার (১২ মে) দুপুর ২টায় দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে পাবলিকেশন সোসাইটি।

উক্ত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মাহতাব আল মামুন ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য প্রধান করেন, সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক আব্দুল আহাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা শিক্ষক জাকির হোসেন, সামছুল ইসলাম শিহাব।

সংগঠনের প্রধান পৃষ্ঠপোষাক আতিকুর রহমান, স্থায়ী পরিষদের প্রধান সমন্বয়ক মুঃ খায়রুল ইসলাম, রিপন উদ্দিন, কার্যকরী পরিষদের সিনিয়র ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ তুহেল, ভাইস চেয়ারম্যান আহমেদ জাকারিয়া, বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম,সহ প্রবাসী বিষয়ক সম্পাদক জামিল আহমেদ, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, অফিস সম্পাদক রাব্বী, পারভেজ আহমেদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য জনাব আব্দুল আহাদ বলেন, পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার তুলে দিতে পেরে আমরা আনন্দিত তবে আমাদের এই আনন্দ যারা পাইয়ে দিচ্ছেন তাঁরা হচ্ছেন আমাদের প্রবাসী প্রিয় ভাইয়েরা। এসময় তিনি সকল রেমিটেন্স যুদ্ধা প্রবাসী ভাইদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশেষ অতিথির বক্তব্য সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান আতিক বলেন, রমজান হচ্ছে আত্মশুদ্ধির মাস। আমরা দীর্ঘ এক‌টি মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংগঠন থেকে কিছু ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি আল্লাহ তায়ালা আমাদের উদ্যোগ যেন কবুল করেন। এই উদ্যোগে যারা সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মাহতাব আল মামুন সভাপতির বক্তব্য বলেন, আমরা চেষ্টা করেছি দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে কিছু দেওয়ার আর এই ঈদ উপহার দেওয়া সম্ভব হয়েছে আমাদের প্রবাসী দায়িত্বশীল ও সদস্য ভাইদের সহযোগিতার কারনে তিনি দেশ ও প্রবাসী সকল দাতা সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি সবাইকে পবিত্র ঈদুল ফিতর ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।

অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এবং সমাপ্তি হয় ঈদ উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১১ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031