শিরোনামঃ-

» জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৯. এপ্রিল. ২০২১ | সোমবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

করোনাভাইরাস (কোভিড-১৯) ও লকডাউনের প্রভাবে কর্মহীন হয়ে পড়া সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের গরীব-দুস্থ ২২০ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) উপ-নির্বাচনে এমপি পদপ্রার্থী জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।

সোমবার (১৯ এপ্রিল) বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের কোরসোনা গ্রামের ফয়জুল ইসলাম গেদুলের বাড়িতে গরীব-দুস্থ ২২০ পরিবারের মাঝে এই ইফতারসামগ্রী তুলে দেন জাপার নেতৃবৃন্দরা ।

দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউপির জাপার আহবায়ক নাজির মিয়ার সভাপতিত্বে ও ফয়জুর রহমান গেদুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির নেতা খালেকুজ্জামান চৌধুরি জগলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়পার্টির সিলেট জেলা শাখা সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সিলেট জেলা যুব সংহতির সিনিয়র যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর খান ও দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির আহবায়ক আক্তার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, লায়েক আহমদ  জিকো, শিপন আহমদ মালাই, ইউনুছ মিয়া, আমির আলী, আব্দুল খালিক, ফজলু, আলম ও মুক্তার আলী প্রমূখ।

ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির নেতা জনাব খালেকুজ্জামান চৌধুরি জগলু বলেন, আমাদের দেশে ধনী-গরিবের বসবাস। এই পবিত্র মাহে রমজানে ধনীর সাধ্য অনুযায়ী তারা খেতে পারবে, সংসার চালাতে পারবে কিন্তু যারা গরিব তারা পারবে না। আতিকুর রহমানের মতো ধানশীল ব্যাক্তিরা গরিবদের পাশে দাড়ানোর আহব্বান জানান প্রধান অতিথি।

গরিবরা টাকা পয়সার অভাবে সংসার চালাতে পারবে না রমজান মাসের ইফতার এবং সেহরীর খাবার যোগাড় করতে পারবেনা। তাই আমাদের প্রিয় নেতা আতিকুর রহমান আতিক ভাই ওইসব গরিবদের জন্য এই ইফতার সামগ্রী পাঠিয়েছেন। তাই আমাদের আতিক ভাইয়ের জন্য সবাই দোয়া করবো এবং আগামী সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) উপ-নির্বাচনে এমপি পদে দেখতে চাইবো। এছাড়াও এর আগে আতিকুর রহমান আতিক ভাই শীতকালে অসংখ্য শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে এসেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৫ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728