শিরোনামঃ-

» বিশ্বনাথ রাম সুন্দর সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজমুল ইসলাম স্বপরিবারে সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২১ | বুধবার

বিশ্বনাথ প্রতিনিধিঃ
সিলেট শহর থেকে বিশ্বনাথ যাওয়ার পথে দক্ষিণ সুরমার রশিদপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন রাম সুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল ইসলাম (৫৩)। এসময় তার পরিবারের অন্যরাও আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
যানা যায়, বুধবার (১৪ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে দক্ষিণ সুরমার সিলেট-ঢাকা সড়কের রশিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এসময় তিনি তার স্ত্রী সন্তানদের নিয়ে একটি সিএনজিতে বিশ্বনাথের বাসায় যাচ্ছিলেন। হটাৎ বিপরিতগামী একটি বেপরোয়া গতিতে আসা ট্রাক তাদের পরিবহনকারী সিএনজিকে সজোরে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে। দুমড়ে মুচড়ে যায় সিএনজি। আহত হন সিএনজিতে পরিবহনকারী শিক্ষক নাজমুল ইসলাম সহ তার স্ত্রী, সন্তান এবং সিএনজি ড্রাইভার।
স্থানীয় জনসাধারণ তদের ঘটনাস্হল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট নর্থ ইষ্ঠ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। তার বড় ছেলে কলেজের ছাত্র জিল্লুর রহমান (১৭) আহত হয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন।
সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন শিক্ষক নাজমুল ইসলামের শ্যালক, সিলেট করিম উল্লাহ মার্কেটের ব্যবসায়ী দিলদার হোসেন শামীম।
তিনি জানান, সেহরির পরে মোবাইল ফোনে খবর পেয়ে আমরা দ্রুত তাদের কাছে ছুটে যাই। আমার দুলাভাই নাজমুল ইসলামের বাম পায়ে আঘাতপ্রাপ্ত হন৷ বর্তমানে তাকে সিলেট নর্থ ইষ্ঠ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
উল্লেখ্য, শিক্ষক নাজমুল ইসলাম তার স্ত্রী নার্জিমা বেগম লাকীকে নিয়ে প্রয়োজনীয় চেকআপ এবং চিকিৎসা শেষে ইন্ডিয়ার চেন্নাই থেকে ফিরে বাসায় যাচ্ছিলেন। তিনি স্বপরিবারে ইন্ডিয়াতে গিয়েছিলেন ১৭ মার্চ ২০২১। ইন্ডিয়াতে করোনাভাইরাস ভয়াবহ পরিস্থিতির মাঝেও যথাসময়ে চিকিৎসা সংক্রান্ত কাজ শেষ করে সেখানে আটকা পড়ে যান।
অবশেষে ১৩ এপ্রিল ২০২১ মংগলবার দেশে ফিরে আসতে সক্ষম হন। ইউএস বাংলা এয়ারলাইন্স ফ্রাইট যোগে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক এয়ারপোর্টে অবতারণ করেন। এরপর দেশব্যাপী করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ভোর থেকে শুরু হওয়া সর্বাত্মক লকডাউন শোনে রাতেই ঢাকা ছেড়ে বিষেশ ব্যবস্থায় তিনি সিলেট শহরে আসেন।
সিলেট শহর থেকে অপেক্ষমান আত্মীয়-স্বজনদের সাথে দেখা করে পরিবারের অন্যদেরকে নিয়ে বিশ্বনাথের বাসায় যাওয়ার পথে এই দুর্ঘটনায় পতিত হন।
বিশ্বনাথ রাম সুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল ইসলামের পরিবার পরিজনেরা আশু সুস্থতা এবং নিরাপদ জীবনের জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন। সমাজসেবী, ক্রীড়ানুরাগী, শিক্ষক নাজমুল ইসলামের বাড়ী কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পারকুল গ্রামে।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৪ বার

Share Button

Callender

May 2021
M T W T F S S
« Apr    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31