শিরোনামঃ-

» সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০১. ফেব্রুয়ারি. ২০২১ | সোমবার

পেশাগত দক্ষতা অর্জনের পাশাপাশি আয়কর আইনজীবীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এডভোকেট মো. আবুল ফজল

নিজস্ব রিপোর্টারঃ

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. আবুল ফজল বলেছেন, পেশাগত দক্ষতা অর্জনের পাশাপাশি আয়কর আইনজীবীদের ঐক্য বজায় রাখার সর্বাত্মক চেষ্ঠা চালাতে হবে। পেশাগত দায়িত্ব ও সমস্যা সমাধানে আমাদের একতাই পারে সকল সমস্যা নিরসন করতে।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির ২০২০ সনের বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

রবিবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টায় বার হলরুমে সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আলীম পাঠান এডভোকেট এর বার্ষিক প্রতিবেদন পাঠ ও পরিচালনায় হিসাব নিরীক্ষকের প্রতিবেদন পাঠ করেন মো. আজিজুর রহমান এডভোকেট।

সাধারণ সভায় আলোচনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন, হাছনু চৌধুরী, মোহাম্মদ আলী খোকন, মো. কামাল আহমদ, বাহা উদ্দিন বাহার, মো. জাহাঙ্গীর আলম ইফতিয়াক হোসেন মঞ্জু, জহুরুল ইসলাম এডভোকেট, মাসুদ রানা, জহিরুল ইসলাম রিপন, মাজহারুল হক, মো. আমিনুল ইসলাম, সদরুল হাসান চৌধুরী, মুবিনুল হক শাহীন, প্রভাত চন্দ্র দেবনাথ এডভোকেট, মিন্টু চন্দ্র রায় অনুপব্রত ও সাইদুর রহমান।

সভায় ২০২২ সনের সমিতির নির্বাচনের জন্য এডভোকেট আতিকুর রহমান সাবুকে নির্বাচন কমিশনার ও ২০২১ সনের হিসাব নিরীক্ষকের জন্য মাসুদ রানাকে সাধারণ সভায় মনোনীত করা হয়।

সভাপতি এডভোকেট মো. আবুল ফজল ২০২০ সনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২১ সনের নবনির্বাচিত সভাপতি মো. শফিকুর রহমান ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ এমদাদুল হক’কে ফুল দিয়ে বরণ করে দায়িত্বভার হস্তান্তর করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪০ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031