শিরোনামঃ-

» কালীঘাটে গাড়ি ভাংচুর: অনির্দিষ্টকালের জন্য মালামাল পরিবহণ বন্ধ, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট জেলা ট্রাক মালিক গ্রæপ ও সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নগরীর কালিঘাটে স্থানীয় সন্ত্রাসীদের হামলায় ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান ভাংচুর ও শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলায় প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শহরতলীর পারাইরচকস্থ সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিল পূর্ববর্তী প্রতিবাদ সভায় বক্তারা বলেন, কালীঘাটে স্থানীয় সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামীকাল ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কালীঘাটে কোন ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মাল বহন করবে না। বক্তারা আরো বলেন, দিন-দুপুরে সন্ত্রাসীরা যেভাবে শ্রমিক ও গাড়ির উপর হামলা চালিয়েছে তা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত একটি কাজ। এ ধরনের নিন্দনীয় কাজে যারা জড়িত রয়েছে তাদেরকে অনতিবিলম্বে শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। আমরা এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তারা বলেন, সন্ত্রাসীদের হামলায় আমাদের ২৯টি গাড়ি ভাংচুর করা হয়েছে এবং ১৭জন গাড়ি চালক-শ্রমিক আহত হয়েছেন। এর মধ্যে ৩ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বক্তারা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে কালীঘাটের স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আহŸান জানান।

সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক মালিক গ্রæপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল।

বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক মালিক গ্রæপের সহ সভাপতি আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ ফয়েজ, সহ সাংগঠনিক সম্পাদক মো. রাজ্জাক মিটু, সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন তালুকদার, সিলেট জেলা ট্রাক-পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি মো. আব্দুস সালাম, সহ সভাপতি মো. জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ সাধারণ সম্পাদক মো. আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক মো. শামীম আহমদ, প্রচার সম্পাদক মো. সামাদ রহমান, দপ্তর সম্পাদক মো. বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য মো. শরীফ আহমদ, মো. আলী আহমদ আলী, মো. আব্দুল জলিল, মো. আব্দুল মতিন, মো. বিল্লাল আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৫৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930