শিরোনামঃ-

» কানাইঘাটে সম্মিলিত সামাজিক জোটের মতবিনিময় সভা সম্পন্ন

প্রকাশিত: ২৮. আগস্ট. ২০২০ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধিঃ

কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নে সম্মিলিত সামাজিক জোটের মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৮ আগষ্ট) বিকালে লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাউদগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

কাতার প্রবাসী মো. দেলওয়ার হোসেন মামুনের পরিচালনায় এবং হাফিজ জনাব নুরুল আম্বিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি আসিফ আযহার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জনাব হাবিব আহমদ, কানাইঘাট স্টুডেন্ট এসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক এম. আফতাব উদ্দিন, মূলাগুল যুব কল্যাণ পরিষদের সভাপতি রাসেল আহমদ, মূলাগুল দিশারী মানব কল্যাণ সংঘের সভাপতি হাফিজ ইয়াহইয়া আহমদ, মূলাগুল ইসলামিক সোসাইটির সভাপতি সাইফুল ইসলাম, সাকিব আল হাসান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন মূলাগুল দিশারী মানব কল্যাণ সংঘের প্রচার সম্পাদক হাফিজ মুজিবুর রহমান। অনুষ্ঠানে ইসলামী সঙ্গীত পরিবেশনা করেন হাফিজ শুয়াইবুর রহমান।

অনুষ্ঠানে বক্তারা লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের নানান সমস্যার কথা তোলে ধরে বক্তব্য প্রদান করেন। এ ইউনিয়নের রাস্তা-ঘাট ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষার প্রসার এবং সর্বোপরি লোভাছড়া পাথর কোয়ারী শ্রমিকদের বেকারত্ব নিরসনে সরকারের সুদৃষ্টি কামনা করেন তারা।

এছাড়াও মুলাগুল অঞ্চলকে সারা দেশের সাথে সংযুক্ত করার জন্য কালিজুরী ব্রিজ স্থাপনের প্রয়োজনীয়তাও তোলে ধরেন তারা। পরিশেষে লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এসব সমস্যা নিরসনে স্থানীয় সংগঠনগুলোর ঐক্যবদ্ধ তৎপরতা শুরু করার আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031