শিরোনামঃ-

» ত্যাগী, নির্যাতিত ও পরীক্ষিতদের হাতেই দক্ষিণ সুরমা উপজেলা যুবদল : পাপলু

প্রকাশিত: ২৮. আগস্ট. ২০২০ | শুক্রবার

দক্ষিন সুরমা প্রতিনিধিঃ

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেছেন, শহীদ জিয়ার হাতে গড়া যুবদল। দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমরা সুশৃঙ্খল ও সুসংগঠিত যুবদলের কমিটির নেতৃত্ব দেখতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রকৃত মুক্তির, বিএনপির রাজনীতিকে শক্তিশালী, হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধার ও দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

আন্দোলন যুবদলের মাধ্যমেই শুরু হবে। দক্ষিণ সুরমা উপজেলা যুবদলকে যোগ্য নেতৃত্ব দেখে আহ্বায়ক কমিটি উপহার দেওয়া হবে। বিগত সময়ে যারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে মামলা হামলা নির্যাতনের স্বীকার হয়েছে সেই সব নেতাকর্মীকেই যুবদলের নেতৃত্বে আনা হবে। তিনি দক্ষিণ সুরমা উপজেলায় যুবদলের কার্যক্রম বেগবানে আরো শক্তিশালীভাবে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

তিনি শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যা ৭টায় সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে সিলেট জেলা যুবদল নেতাদের নিয়ে গঠিত দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিমের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সাঈদ আহমদের সভাপতিত্বে ও আহŸায়ক কমিটির সদস্য কয়েছ আহমদ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, আহ্বায়ক কমিটির সদস্য ময়নুল ইসলাম মঞ্জুর, লিটন আহমদ, ওলি চৌধুরী, রুমেল আহমদ, মকসুদুল করিম নোহেল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আলী আহমদ আলম, মতিউর রহমান আফজল, আমিনুল ইসলাম আমিন, ১নং মোল্লারগাও ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন, শামীম আহমদ নাজিম, মো. রাসেল আহমদ, ২নং বরইকান্দি ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাবর আহমদ রনি, মোস্তাক আহমদ, মামুন আহমদ, ৩নং তেতলী ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন জয়নাল আবেদীন, ফয়সল আহমদ বাবলু, ৪নং কুচাই ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন আহসান হাবিব, রাজন আহমদ, ৫নং সিলাম ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন জুনেদ আহমদ, মামুন আহমদ, নুরুল ইসলাম, ৬নং লালাবাজার ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন মন্টু নাথ, মো. আবু সাঈদ হিরন, মো. মুকিত আহমদ, মো. রফিক মিয়া, শামসুজ্জামান হেলাল, মো. সেবুল মিয়া, সোহেল আহমদ, হুমায়ুন রশীদ, রাজ্জাক মিয়া, ৭নং জালালপুর ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. সুজন আল মামুন সুন্দর আলী, বাহার উদ্দিন কুটন, সাইদুর রহমান, আজাদুর রহমান, আতাউর রহমান, কামরুল ইসলাম, ৮নং মোগলাবাজার ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন চান্দ আলী, আশরাফ আহমদ, আনসার আহমদ সুমন, আব্বাস আহমদ, মাহমুদুর রহমান বাবর, মিসবাহ উদ্দিন, ৯নং দাউদপুর ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাবুল আহমদ, মঞ্জুর আহমদ, আজিজুর রহমান লায়েক, মাহমুদুর রহমান, আলী আহমদ, ১০নং কামাল বাজার ইউনিয়নের পক্ষ থেকে বক্তব্য রাখেন সুমন আহমদ বিপ্লব, দিলওয়ার হোসেন, আব্দুল মুহিম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031