শিরোনামঃ-

» সিলেট জেলা বিএনপির প্রস্তুতি সভা, প্রতিষ্ঠাবার্ষিকীতে ২ দিনের কর্মসূচী ঘোষণা

প্রকাশিত: ২৭. আগস্ট. ২০২০ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কর্মসূচী প্রণয়নের লক্ষ্যে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক প্রস্তুতি সভা বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। সভায় আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সামিয়া বেগম চৌধুরী, মঈনুল হক চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মামুন রশিদ মামুন, সিদ্দিকুর রহমান পাপলু, মাজহারুল ইসলাম ডালিম, আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, শামীম আহমদ প্রমুখ।

সভায় বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য ২ দিনের কর্মসূচী ঘোষণা করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে- ১লা সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টা থেকে নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা সেন্টারে খতমে কোরআন, স্বেচ্ছায় রক্তদান ও বাদ যোহর দোয়া মাহফিল শেষে অসহায় ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ।

২ সেপ্টেম্বর বিকাল ৩টায় সিলেট জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন- বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর ২ দিনের কর্মসুচী সফলের জন্য সিলেট জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের সহযোগীতা কামনা করা হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, করোনাকালেও আওয়ামী লীগের জুলুম নির্যাতন ও গ্রেপ্তার অব্যাহত রয়েছে। ফ্যাসিবাদের কবল থেকে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও গণতন্ত্রকে পূণরূদ্ধারই হোক এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের অঙ্গিকার। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031