শিরোনামঃ-

» ওয়েল ফাউন্ডেশন সিলেটের খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২০ | শুক্রবার

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হলে মানুষের উন্নয়নে কাজ করতে হবে : এড. শামীমা শাহরিয়ার এমপি

স্টাফ রিপোর্টারঃ

অবহেলিত প্রান্তিক জনগোষ্টির জীবন মান উন্নয়নের মাধ্যমে জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে বলে জানিয়েছেন সংরক্ষিত মহিলা আসনের সিলেট, সুনামগঞ্জ জেলার সংসদ সদস্য এডভোকেট শামীমা শাহরিয়ার।

তিনি বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো একটি সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ। এই স্বপ্নকে লালন করেই আজীবন সংগ্রাম করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন।

এখন তার স্বপ্ন বাস্তবায়নে তারই কন্যা, দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে।

তিনি বলেন- বঙ্গবন্ধুর স্বপ্নে লালিত সোনা বাংলা গড়ে তোলতে সমাজে পিছিয়ে পড়া ও অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে সবাইকে কাজ করতে হবে।

বৃহস্পতিবার রাতে ‘ওয়েল ফাউন্ডেশন সিলেট’র উদ্যোগে নগরীর ক্বীন ব্রিজ এলাকায় শতাধিক ছিন্নমুল মানুষের মধ্যে খাবার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এসব কথা বলেন তিনি।

ওয়েল ফাউন্ডেশন সিলেটের সভাপতি মইনুল ইসলাম খান সায়েকের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিপি বেগম, একুশে টেলিভিশন ও মানবজমিনের ব্যুরো প্রধান ওয়েছ খছরু।

সংগঠনের সদস্য মিহির সেনের পরিচালনায় অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন- ইমজার সাবেক সভাপতি আশরাফুল কীবর, সংগঠনের সহ সভাপতি বাউল বিরহী কালা মিয়া, সহ সভাপতি এম এ হায়দার, সাধারন সম্পাদক মাসুদুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক সেলিম চৌধুরী, অর্থ সম্পাদক নবী হোসেন, দপ্তর সম্পাদক সোহেল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইমরান, আইন বিষয়ক সম্পাদক আকবর হোসেন, সদস্য আব্দুল কাদির, মো. এমদাদুল হক খান, ইমরান জামাল, ইয়ামিনা জাহান লিজু, জহুরা আক্তার পপি, রবীন খান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930