শিরোনামঃ-

» পূবালী ব্যাংকে মুজিব শতবর্ষ অনুষ্ঠান

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২০ | বুধবার

শতাব্দীর মহানায়ক-কে এমন ব্যাতিক্রমী আয়োজনে স্বরণ করতে হবে : কাজী এনায়েত হোসেন

স্টাফ রিপোর্টারঃ

‘‘চারিদারে আজ চির উল্লাস সব হৃদয়ে অনাবিল হর্ষ, এসেছে মোদের জাতির পিতার জন্মশতবর্ষ’’। এমন প্রতিপাদ্যকে সামনে রেখে পূবালী ব্যাংক সিলেট শাখায় উদযাপিত হলো মুজিব শতবর্ষ অনুষ্ঠান।

আর এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে অনুষ্ঠানকে আরো প্রানবন্ত করে তুললেন বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেন।

বুধবার (১৮ মার্চ) সকাল ১০টায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি বলেন, শতাব্দীর মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশর্ত বর্ষ এমন ব্যাতিক্রমী আয়োজনে উদযাপন করে দৃষ্টান্ত স্থাপন করেছে পূবালী ব্যাংক। তিনি জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে ব্যাংকারদের আরো অগ্রনী ভূমিকা পালনের আহ্বান জানান।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের মহাব্যবস্থাপক মো. সিরাজুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক মো. হারুন-উর রশীদ ও যুগ্ম-পরিচালক মোস্তবা রুম্মান চৌধুরী।

পূবালী ব্যাংক সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক জিয়াউল হক চৌধুরী, সিলেট শাখার এজিএম অঞ্জন দাস ও সিলেট প্রিন্সিপাল অফিসের আইন কর্মকর্তা মো. আবু তাহের উপস্থিত অতিথিদের স্বাগত জানান।

বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন- বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেন। পরে ব্যাংকের অভ্যন্তরে স্থাপিত বঙ্গবন্ধু কর্ণারে পুষ্পস্তবক অর্পন করেন অতিথিবৃন্দ। পরে শতবর্ষ অনুষ্ঠানের কেক কাটেন তারা।

এসময় অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- পূবালী ব্যাংকের সাবেক ডিজিএম মো. ফরিদ উদ্দিন, ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের এজিএম মো. জমিনুল ইসলাম, সিলেট পশ্চিম অঞ্চলের এজিএম আব্দুল মুমিত চৌধুরী, সিলেট, মেইন শাখার ডেপুটি ম্যানেজার সিরাজুল ইসলাম, এডভান্স ইনচার্জ মাহিম উদ্দিন, ক্যাশ ইনচার্জ আব্দুল হাই, ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ গোলাম দস্তগীর, ব্যাংকের কর্মকর্তা রিনা দেব, হেলাল উদ্দিন, পূরবী দাস, কবির আহমদ চৌধুরী, কোমেদ সরকার, কাজী মঞ্জুর আহমদ, শহিদুল ইসলাম, জুলিয়া সুলতানা ফেন্সি, আসাদুজ্জামান, মুশফিকুল আনোয়ার, তাহমিদ আহমদ চৌধুরী, নাজমিন আক্তার ও ফৌজিয়া সুলতানা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930