শিরোনামঃ-

» কোতোয়ালী মডেল থানা পুলিশ গাড়ী চোর চক্রের ২ জন চিহ্নিত গাড়ী চোর এবং ১টি চোরাই প্রাইভেটকার উদ্ধার করেছে

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০২০ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

গত ১৭/০২/২০২০খ্রিঃ তারিখ কোতোয়ালী মডেল থানাধীন সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের ভিতরে ৩নং বিল্ডিংয়ের নীচ হতে নিরাপদ দাশ পিংকু (৪৩) পিতা-মৃত নরেশ চন্দ্র দাশ, গ্রাম-কুয়ারপাড়-৪৯, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট এর ব্যবহৃত ছাই রংয়ের প্রাইভেটকার, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-১৩-৭৭৮৫, মূল্য অনুমান ২,৪০,০০০/- (দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা অজ্ঞাতনামা চোর/চোরের চুরি করে নিয়া যায়।

উক্ত ঘটনায় নিরাপদ দাশ পিংকু (৪৩) বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দাখিল করলে, কোতোয়ালী মডেল থানার মামলা নং-৪৫ তারিখ-২৩/০২/২০২০খ্রিঃ রুজু করা হয়।

উক্ত চোরাই প্রাইভেটকারটি উদ্ধারের জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সেলিম মিঞার দিক নির্দেশনায় এসআই/মো. ইবাদুল্লাহ, এএসআই/মো. নোমান মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে অদ্য ২৪/০২/২০২০খ্রিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন লছনা বাজার সংলগ্ন সাতগাঁও চা বাগানের সামনে হতে ২ জন চিহ্নিত গাড়ী চোরদের গ্রেফতার ও চোরাই বর্ণিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: ১। মো. শাহীন মিয়া (৩৫) পিতা- মৃত সুরত আলী, মাতা-মৃত মাহমুদা বেগম, স্থায়ী: গ্রাম- ধুলিয়ারখাল, পো: গোপাইয়া, থানা- হবিগঞ্জ সদর, জেলা- হবিগঞ্জ, ২। মো. জিলু মিয়া (২৯) পিতা-মৃত আব্দুল হামিদ, মাতা- ফটিক চান, গ্রাম- কদমতলী, পো: শায়েস্তাগঞ্জ, থানা- শায়েস্তাগঞ্জ, জেলা- হবিগঞ্জ।

বর্ণিত গ্রেফতারকৃত আসামীদ্বয়কে অদ্য ২৪/০২/২০২০খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯২৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930