শিরোনামঃ-

» বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার চিত্রাংকন প্রতিযেগিতা ২৪ জানুয়ারি শুক্রবার

প্রকাশিত: ২৩. জানুয়ারি. ২০২০ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার উদ্যোগে “কম্পিউটার মেলা ২০২০” উপলক্ষে এক চিত্রাংকন প্রতিযেগিতার আয়োজন করা হয়েছে। এই চিত্রাংকন প্রতিযেগিতা সিলেট নগরীর রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী: ক গ্রুপ): নার্সারী থেকে দ্বিতীয় শ্রেণি পর্যন্ত, বিষয় : ইচ্ছে মতো, মাধ্যম : ইচ্ছে মতো।

খ গ্রুপ): তৃতীয় শ্রেণি থেকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত, বিষয় : ডিজিটাল সিলেট, মাধ্যম : রং পেন্সিল।

গ গ্রুপ), সপ্তম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত, বিষয় : ডিজিটাল বাংলাদেশ, মাধ্যম : জল রং।

এ চিত্রাংকন প্রতিযোগীতায় আয়োজকদের কাছ থেকে শুধু মাত্র কার্টিজ কাগজ দেয়া হবে। অন্যান্য সকল রকম উপকরণ প্রতিযোগীকে সঙ্গে আনতে হবে। প্রত্যেক প্রতিযোগীকে দেয়া কার্টিজ কাগজের অপর পৃষ্ঠায় নিজের নাম, পিতার নাম, মাতার নাম, শ্রেণি, শিক্ষা প্রতিষ্ঠানের নাম ও মোবাইল নাম্বার লিখে দিতে হবে। ৩ গ্রæপের মধ্যে থেকে প্রথম স্থান বিজয়ী, দ্বিতীয় স্থান বিজয়ী ও তৃতীয় স্থান বিজয়ীকে আকর্ষণীয় পুরুস্কার দেয়া হবে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিযোগীকে সান্তনা পুরুস্কার দেয়া হবে।

বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার উদ্যোগে আয়োজিত “কম্পিউটার মেলা ২০২০” উপলক্ষে চিত্রাংকন প্রতিযেগিতায় অংশগ্রহণ করতে আগ্রহীদেরকে সজল ঘোষ, জ্যেষ্ঠ প্রতিবেদক, দৈনিক উত্তরপূর্ব, মসজিদ কমপ্লেক্স, কাজী ইলিয়াছ, জিন্দাবাজার, সিলেট-৩১০০, মোবাইল নং- ০১৭১৬-৮৯১১৮৬ এই নাম্বারে এবং email-yes.sajol@gmail.com নাম নিবন্ধন-এর জন্য যোগাযোগ করতে বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, ২২ জানুয়ারি বুধবার কম্পিউটার মেলা শুরু হয়েছে। ২৬ জানুয়ারি রবিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত কম্পিউটার মেলা চলবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

Share Button

Callender

February 2020
M T W T F S S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
242526272829