শিরোনামঃ-

» ক্রীড়া জগতে নতুন দিগন্তের সূচনা করেছে ক্রসবার হোম অব ফুটসাল : মেয়র আরিফ

প্রকাশিত: ১১. জানুয়ারি. ২০২০ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেটে সর্বাধুনিক ব্যবস্থপনায় ও নতুন আঙ্গিকে উন্নতমানের এক মিনি ফুটবল খেলার মাঠ ‘ফুটসাল’ উদ্বোধন করা হয়েছে।

নগরীর শাহজালাল উপশহরের শিবগঞ্জ এলাকায় শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে ‘ক্রসবার হোম অব ফুটসাল’ নামে এ মাঠের উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক হেক চৌধুরী। এ ক্রসবার’র উদ্যক্তারা হচ্ছেন নাহিদ মাহমুদ, ফারহান উদ্দিন খান, সুলতান আহমেদ শাফি, আহমেদ নেওয়াজ ও আকরাম ইবনে ফয়েজ প্রমূখ।

দু’পর্বের উদ্বেধনী অনুষ্ঠানের শেষান্তে কেক ও ফিতা কেটে এ হোম ফুটসালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন,‘ক্রসবার হোম অব ফুটসাল’-এর উদ্যোক্তারা খেলার জগতে এক নতুন দিগন্তের সূচনা করেছেন।

ঝড়বৃষ্টির মধ্যেও খেলা চলতে পারে, এমন ফুটসাল মাঠ খেলার জগতে এই প্রথম। তিনি এই মাঠের উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে ‘ক্রসবার হোম অব ফুটসাল’- এর উন্নয়নে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এর আগে প্রথম পর্বের অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক, জেলা ফুটবল এসোসিয়েশন সিলেট-এর সিনিয়র সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য বিজিত চৌধুরী বলেন- সিলেটের ক্রীড়ামোদী ও খেলোয়াড়দের দীর্র্ঘদিনের প্রত্যাশা ছিল অলটাইম খেলার অনুকুল পরিবেশের একটি ফুটসাল মাঠ।

‘ক্রসবার হোম অব ফুটসাল’ ক্রীড়ামোদিদের দীর্ঘদিনের এ প্রত্যশা পূরণ করেছেন। এটাকে সিলেট উন্নয়নের এক বিরাট অঙ্গ আখ্যায়িত করে বিজিত চৌধুরী ‘ক্রসবার-এর উন্নয়নে সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন এবং উদ্যোক্তাদের আন্তরিক সাধুবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক মন্ডলীর সভাপতি ও মেট্রোসিটি উইমেন্স কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ মোঃ মোসলেহ উদ্দিন খান বলেন- আমরা অতি আনন্দের সাথে এ উদ্যোগকে গ্রহণ ও সাধুবাদ জানাই। একা কারো পক্ষে এমন উদ্যোগ ও পরিচালনা সমম্ভব নয়, এর জন্য প্রয়োজন সর্বমহলের সমন্বয়ী সহযোগিতা। প্রয়োজনে এ ফুটসাল পরিচালনায় ভূমি দিয়ে সহযোগিতার আশ্বাস দেন তিনি।

বিশেষ অতিথি দৈনিক সিলেটের ডাক-এর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রাহমান ওয়াহিদ প্রচার, প্রসার সহ বিভিন্ন মাধ্যমে ‘ক্রসবার হোম অব ফুটসাল এর সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সিলেট সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলোর আব্দুর রকিব তুহিন, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমেদ সেলিম।

এছাড়াও উপস্থিত ছিলেন- দৈনিক বিজয়ের কণ্ঠ সম্পাদক ও প্রকাশক জে এ কাজল খান, সিলেট ডায়েবেটিক সমিতির কোষাধ্যক্ষ আব্দুল মান্নান, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার প্রমুখ।

অনুষ্ঠানে সিলেটের বিশিষ্ট সামাজিক সাংস্কৃতিক, রাজনৈতিক, শিক্ষাবিদ ও মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930