শিরোনামঃ-

» ওয়ালটন প্লাজা কর্তৃক রবি ইলেকট্রনিক্সকে ডিলারশীপ প্রদান

প্রকাশিত: ২৫. সেপ্টেম্বর. ২০১৯ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
ওয়ালটন প্লাজা কর্তৃক রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের প্রথম প্রতিষ্ঠান রবি ইলেকট্রনিক্সকে ডিলারশীপ প্রদান করা হয়। যাহার নং-৩৬।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে দক্ষিণ সুরমার স্টেশন রোডস্থ ওয়ালটন প্লাজার কার্যালয়ে এই ডিলারশীপ প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ওয়ালটন প্লাজার পক্ষে ডিলারশীপের প্রয়োজনীয় সকল কাগজপত্র ও কোড নাম্বার প্রদান করেন ওয়ালটন প্লাজার উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আজিজুর রহমান।

রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের প্রতিষ্ঠান রবি ইলেকট্রনিক্স’র স্বত্ত্বাধিকারী ও রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের পরিচালক মো. নজমুল ইসলাম তা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও পরিচালক রোকন উদ্দিন খান, সহ-সভাপতি ও পরিচালক মো. নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ ও পরিচালক এম ইস্রাফিল শিশু, সাধারণ সম্পাদক মো. নাঈমুল ইসলাম, সদস্য রেদওয়ান ওয়াসিম খান, রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের মার্কেটিং অফিসার নাহিদ হাসান, ওয়ালটন কর্মকর্তা সামাদ আহমদ প্রমুখ।

এ সময় রবি ইলেকট্রনিক্সর স্বত্ত্বাধিকারী ও রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের পরিচালক মো. নজমুল ইসলাম সমিতির সকল পরিচালকবৃন্দ, কর্মকর্তা ও কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় সবার সার্বিক সহযোগিতা এবং দোয়া কামনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031