শিরোনামঃ-

» বালাগঞ্জে বোয়ালজুড় বাজার বণিক সমিতির নির্বাচন; সাংবাদিক শহিদ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

প্রকাশিত: ০৬. আগস্ট. ২০১৯ | মঙ্গলবার

বালাগঞ্জ প্রতিনিধিঃ

বালাগঞ্জের বোয়ালজুড় বাজার বণিক সমিতির নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্রের যাছাই-বাছাই সম্পন্ন ‎হয়েছে। ৬ আগষ্ট মনোনয়নপত্র বাছাইকালে সকল প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে। ১৮ আগষ্ট ‎অনুষ্ঠিতব্য নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন।

৫ আগষ্ট প্রার্থীদের ‎মনোনয়নপত্র দাখিলকালে সহ-সাধারণ সম্পাদক পদে সাংবাদিক আব্দুস শহিদ এককভাবে ‎মনোনয়নপত্র দাখিল করেন। ৬ আগষ্ট নির্বাচন কমিশন প্রার্থীদের মনোনয়নপত্র যাছাই-বাছাই করে ‎এই পদে তাকে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী ঘোষণা করেন।

বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হওয়া সাংবাদিক ‎আব্দুস শহিদ বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাব (বালাগঞ্জের ১ম প্রেসক্লাব-মূলধারা) সাধারণ সম্পাদক, ‎বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি বালাগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও যুব ‎কল্যাণ পরিষদের প্রতিষ্টাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়া তিনি একাধিক ‎সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। বোয়ালজুড় বাজার বণিক সমিতির ‎নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সিরাজুজ্জামান খান মঙ্গল বলেন, এবার তৃতীয় বাবের মত এই ‎নির্বাচন অনুষ্টিত হচ্ছে।

প্রার্থীদের মনোনয়নপত্র যাছাই-বাছাই সম্পন্ন হয়েছে। সহ-সাধারণ সম্পাদক ‎পদে আব্দুস শহিদ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন- বরাবরই আমি নির্বাচন ‎পরিচালনার দায়িত্ব পালন করে আসছি। এবারের নির্বাচন শান্তিপূর্ণ ও উৎসব মুখর হবে বলে আমি ‎আশাবাদি। বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যারা আমাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ‎সহযোগীতা করেছেন আমি তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৩ আগষ্ট মনোনয়নপত্র সংগ্রহ, ৫ আগষ্ট মনোনয়নপত্র দাখিল, ৬ ‎আগষ্ট মনোনয়নপত্র প্রত্যাহার-বাছাই এবং ৭ আগষ্ট শুনানী ও প্রতিক বরাদ্দ। বাজারে মোট ব্যবসায়ী ‎‎ভোটার ২৫২ জন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930