শিরোনামঃ-

» খেলাধুলা যুব সমাজকে অনৈতিক কর্মকান্ড থেকে দুরে রাখে ; সরওয়ার হোসেন

প্রকাশিত: ০৪. মে. ২০১৯ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, খেলাধুলা যুব সমাজকে সকল অনৈতিক কর্মকান্ড থেকে দুরে সরিয়ে রাখে। গড়ে তুলে মানবিক মানুষ। নিয়মিত খেলাধুলা যেমন শরীরকে সুস্থ ও সবল রাখে; তেমনই পরোপকারি করে গড়ে উঠতে সাহায্য করে।

তিনি আরও বলেন- বর্তমান যুব সমাজের বৃহৎ অংশ ইন্টারনেট আর নেশা জগতে ডুবে যাচ্ছে। ফলে সমাজের উন্নয়নে তাদের কোন সম্পৃক্ততা নেই। আমাদের সমাজকে নেশামুক্ত হিসেবে গড়ে তুলে যুব সমাজের সম্পৃক্ততা বাড়াতে হবে। সেক্ষেত্রে খেলাধুলা ও সাংস্কৃতিক উন্নয়ন খুবই গুরুত্বপূর্ণ।

শুক্রবার (৩ মে) বালিঙ্গা ১ম মধ্যমবার গোল্ডকাপ ফুটবল টুর্ নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান রুকশানা বেগম লিমা, আখতার হোসেন খান, মহানগর আওয়ামী লীগ নেতা আবরার আহমদ দুলাল, ব্রাজিল যুবলীগের আহবায়ক উজ্জল আহমদ, এনআরবি ব্যাংক বালিঙ্গা বাজার আউটলেটের পরিচালক তুহেল আহমদ চৌধুরী, আবুল কালাম শেখ, ইকবাল হোসেন, দুলাল আহমদ, শিমুল চৌধুরী, এরশাদুর রহমান, সামুন আকবর খান, কামরুজ্জামান চৌধুরী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় আরএসএম ইমরুল রানা শেওলা বনাম নতুন কুড়ি গোবিন্দশ্রীর মধ্যে। খেলায় ১-০ গোলে আরএসএম ইমরুল রানা শেওলা জয় লাভ করে। খেলা শেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

June 2019
M T W T F S S
« May    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930