» হবিগঞ্জ-১ আসনে মিলাদ গাজীকে সংসদ সদস্য প্রার্থী দেওয়ার আহ্বান

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০১৮ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক চার বারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজীর পুত্র হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব গাজী মো. শাহ নেওয়াজ মিলাদ গাজীকে সংবর্ধনা প্রদান করেছেন বীর মুক্তিযোদ্ধা প্রবীণ আওয়ামী লীগ নেতা সিলেট পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব মো. ফখরুল ইসলাম খান।

তিনি সোমবার (১৭ সেপ্টেম্বর) সিলেট নগরীর কামালগড় খান মঞ্জিলে মিলাদ গাজীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় তিনি সিলেট ও যুক্তরাষ্ট্রের সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে গাজী মো. শাহ নেওয়াজ মিলাদ গাজীকে হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জাতীয় নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানান।

তিনি বলেন, আমরা দেওয়ান ফরিদ গাজীর কাছে ঋণী। দেওয়ান ফরিদ গাজী মুক্তিযোদ্ধের একজন অকুতোভয় সংগঠক ছিলেন। তার অবদান জাতি কখনও ভুলতে পারবে না। সিলেটের রাজনৈতিক অঙ্গনকে যিনি উচ্চ শিখরে নিয়ে গেছেন তার আদর্শ অনুসরণ করা আমাদের কর্তব্য। তাই দেশ ও জাতির কল্যাণে নিবেদিত একটি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান গাজী মো. শাহ নেওয়াজ মিলাদ গাজীকে হবিগঞ্জ-১ আসনে মনোনয়ন প্রদান করে অত্র অঞ্চলের সকল শ্রেণিপেশার মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাবেন।

দেওয়ান গাজী মো. শাহ নেওয়াজ মিলাদ গাজী বলেন- মানুষের ভালবাসা ও সমর্থন নিয়ে মানুষের কল্যাণে কাজ করতে আমি সংসদ সদস্য প্রার্থী হতে চাই। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এলাকার মানুষ নির্বাচিত হবেন বলে বিশ্বাস করি। তাই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া জননেত্রী শেখ হাসিনা আমাকে হবিগঞ্জ-১ আসনে মনোনয়ন প্রদান করে একটি বৈপ্লবিক সিদ্ধান্ত নিবেন বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

এসময় উপস্থিত ছিলেন- দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ ও অনলাইন নিউজ পোর্টাল ড্রীম সিলেটের চেয়ারম্যান শেখ তোফায়েল আহমদ শেপুল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930