শিরোনামঃ-

» আম্বরখানায় নৌকার সমর্থনে সভায় বক্তারা কামরান বিশ্বস্থ নৌকাকে বিজয়ী করুন

প্রকাশিত: ২৪. জুলাই. ২০১৮ | মঙ্গলবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও নৌকার সমর্থনে সোমবার রাতে নগরীর আম্বরখানা বড়বাজারে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ভাটিবাংলা শ্রমজীবী উন্নয়ন সমিতির উদ্যোগে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, সিলেট নগরীর সবার অত্যন্ত প্রিয় মানুষ বদর উদ্দিন আহমদ কামরান। সবাই সুখে-দুঃখে তাকে কাছে পান। তার মাধ্যমে নগরীর অনেক উন্নয়ন কাজ হয়েছে।

তাই নগরবাসী বার বার ভোট দিয়ে কামরানকে বিজয়ী করেছে। বিশ্বস্থ এ ব্যক্তির হাতে নগরীর দায়িত্ব দিতে সবাই ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করুন।

সাবেক সংসদ সদস্য সৈয়দ রফিকুল হক সুহেলের সভাপতিত্বে ও দেলওয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, অ্যাডভোকেট একরামুল হাসান শিরু, আলাউদ্দিন মুক্তা, সাধন চন্দ্র তালুকদার, অ্যাডভোকেট এইচ এ ওয়াসিম, দিলোয়ার হোসেন, জুবায়ের খান, মো. নুরুল হক, হাজি কুতুব উদ্দিন, মো. ঝুনু মিয়া, জাকারিয়া হোসেন শাকির, আব্দুল ওয়াদুদ সোহাগ প্রমুখ।

সভায় কামরান সকলের দোয়া ও সমর্থন চেয়ে বলেন, আমি দীর্ঘদিন নগরবাসীর সেবা করেছি। আমি আপনাদের পরীক্ষিত সন্তান। এবার আমি স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনাদের মূল্যবান রায়ে নৌকাকে বিজয়ী করে আধুনিক সিলেট নগরী গড়তে সহযোগিতা করুন।

এসময় সভায় উপস্থিত জনতা হাত তুলে কামরানের পক্ষে তাদের সমর্থন জ্ঞাপন করেন এবং নৌকা প্রতীকের পক্ষে নানা স্লোগান দেন।

বৃহত্তর শিবগঞ্জ এলাকায় কামরানের গণসংযোগ
বদর উদ্দিন আহমদ কামরান সোমবার বিকালে নগরীর শিবগঞ্জ, মজুমদারপাড়া, খরাদিপাড়া, দেবপাড়া, বৈশাখী সেনপাড়া ও লাকড়িপাড়ায় গণসংযোগ করেছেন। এসময় এলাকার লোকজন স্বতস্ফুর্তভাবে তাকে স্বাগত জানান।

এসময় কামরান সবার কাছে দোয়া চেয়ে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক রনজিত সরকার, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. ছানাউর রহমান, মুহিবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, ২০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এসআর শাওন, সাবেক ছাত্রনেতা হিরণ মাহমুদ নিপু, ওলিউল্লাহ বদরুল, মিটু তালুকদার, কামরুল ইসলাম, সঞ্জয় চক্রবর্তী, জইন আহমদ, দেব দে, পাপ্পু দে প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫১ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930