শিরোনামঃ-

» জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদের উপর দায়েরকৃত মামলার প্রতিবাদে বিএনপি ও অঙ্গ সংগঠনের নিন্দা

প্রকাশিত: ০৪. মার্চ. ২০১৮ | রবিবার

মোস্তাক আহমদ, জকিগঞ্জ প্রতিনিধিঃ সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদারের উপর দায়েকৃত মামলা মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে বিবৃতি দিয়েছে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভা বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (৩ মার্চ) জকিগঞ্জ উপজেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক মো. হিফজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে বলেন, জনগণের সরাসরি ভোটে নির্বাচিত ইকবাল আহমদ তাপাদারের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে সরকারের নীল নকশা বাস্তবায়নের জন্য স্থানীয় আওয়ামীলীগের কতিপয় দুঃস্কৃতিকারীদের ইন্দনে একটি সুস্থ শিশুকে অসুস্থ বানিয়ে সাজানো মামলা দায়ের করা হয়েছে।

শান্তিপ্রিয় জকিগঞ্জকে অশান্ত করে তোলার জন্য একটি মহল সব সময় ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিবৃতিতে তারা আরও বলেন- মামলা, হামলা ও ষড়যন্ত্র করে বিএনপি নেতাকর্মীদের স্তব্ধ করা যাবেনা। নেতৃবৃন্দ জনগণের ভোটে সরাসরি নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে বার বার হয়রানি করার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী জানান।বি

বিবৃতিদাতারা হলেন, জকিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হেলাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ পৌর বিএনপির সভাপতি আব্দুল জলিল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস শাকুর, উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আহমদ রাজা মানিক, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা কৃষকদলের আহবায়ক আব্দুস শহিদ মাসুক, সিনিয়র যুগ্ম আহবায়ক কবির আহমদ, উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক হাসান আহমদ, সদস্য সচিব ওয়েছ আহমদ চৌধুরী, পৌর সেচ্ছাসেবকদলের আহবায়ক সাইফুল ইসলাম সাচ্চু, সদস্য সচিব কয়ছর আহমদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক জামিল আহমদ ও উপজেলা ছাত্রদলের আহবায়ক এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930