শিরোনামঃ-

» ব্রিটেনে শ্রেষ্ঠ আকর্ষণীয় শিশুর খেতাব জিতলেন সিলেটের আমরুশা

প্রকাশিত: ২৭. ডিসেম্বর. ২০১৭ | বুধবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেট জেলাধীন গোলাপগঞ্জ উপজেলার ১০নং বাদেপাশা গ্রামের মো. মুরাদ হোসেন ও ডা. ট্রেচি আন খ্রিষ্টিয়ান’র কন্যা আমরুশা আন হোসাইন ব্রিটেনে সব থেকে আকর্ষণীয় শিশুর পুরস্কার জিতেছেন।

পাঁচ বছরের আমরুশা এই প্রতিযোগিতার ক্ষুদ্র সংস্করণটি জিতে নিলেন- সেন্ট আলবান কেথালিক প্রাইমারী স্কুলের ছাত্রী। যেটি আয়োজিত হয়ে থাকে তিন থেকে ছয় বছরের শিশুদের জন্য।

১০ম বারে মত আয়োজিত এই প্রতিযোগিতাটির আয়োজন করে থাকে ইউ কে এর মডেল এন্ড প্যাজেন্টস নামক একটি সংস্থা। প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী প্রতিযোগীরা চারটি ভিন্ন সজ্জার পোশাক পরে ক্যাটওয়াক এ অংশগ্রহণ করেন।

এ বছরের পোশাকগুলির বিষয় ছিল ককটেল ড্রেস, থিম ড্রেস (এবারের থিম ডিস্ক), রিসাইকেল্ড ড্রেস এবং ইভিনিং ড্রেস। প্রতিযোগিতা সম্পন্ন হয় প্রতিযোগীদের সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে।

ইভিনিং ড্রেস বিভাগে আমরুশা যে পোশাকটি পরেছিল- সেটি তৈরী করা হয়েছিল বদুধগুচ্চ থেকে। অন্যদিকে রিসাইকেল্ড ড্রেস বিভাগে আমরুশার পরিধানকৃত পোশাকটি তৈরী করা হয়েছে- ক্রেপ নামক একধরণের কাগজ থেকে।

আমরুশার জন্য পোশাকের নকশা করেন- হাজেরিয়ান পোশাক নির্মাতা পিরসকা মেজারস।

যে বছরের জন্য আমরুশা সেরা আকর্ষণীয় শিশুর পুরস্কার জিতেছে- এই পুরোটা সময় জুড়ে আমরোশা তার পছন্দীয় একটি দাতব্য সংস্থার উন্নয়নে কাজ করার আশা প্রকাশ করেছে।

আমরুশার পরবর্তী পদক্ষেপে হবে- পবিরারের সবার সামনে জিন্সেল বেল গানটি ভায়েলিনে বাজিয়ে পরিবেশন করা।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930