শিরোনামঃ-

» ২ ছাত্রলীগ কর্মীর উপর হামলার জেরে ছাত্র শিবিরের ৭ নেতা-কর্মী আটক

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগ কর্মী শাহীন আহমদ ও আবুল কালাম আসিফের উপর হামলার ঘটনায় ৭ শিবির নেতাকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

রবিবার (১৩ আগস্ট) রাতভর অভিযান চালিয়ে নগরীর শাহপরান থানা এলাকার বিভিন্ন মেস থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে ফয়সল আহমদ (২৮), তোফায়েল আহমদ (২৪), সেলিম উদ্দিন (২২), রেজাউল করিম (২২), এমদাদ হোসেন (২১), কামিল আহমদ (২০) ও তারেক আহমদ (২২)।

এদের মধ্যে ফয়সল আহমদ সিলেট সরকারী কলেজ ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক, তোফায়েল আহমদ ছাত্র শিবিরের সাথী ও সেলিম উদ্দিন ছাত্রশিবিরের কর্মী বলে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) গৌসুল হোসেন।

বাকি ৪ জন তাদের সাথে অবস্থান করছিলেন। এরাও ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার দিন রাতেই ৭ জনের নাম উল্লেখ করে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। নগরীর উপশহর ই-ব্লকের বাসিন্দা আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার নং-১৩ (০৮-০৮-১৭)। মামলায় আরো ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। তবে এখনও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহারনামীয় আসামিরা হলেন- নগরীর সবুজবাগের আক্কাছ আলী (৪০), শাহজালাল উপশহরের এবাদুর রহমান (৩৫), সোনারপাড়ার আব্দুল ফাত্তাহ (২০), শাহজালাল উপশহরের আকিব (২২), একই এলাকার ছাকিব (২০), আহমিদ (২৪) ও জাবেদ (২১)। আসামিদের মধ্যে রয়েছেন জালালাবাদ কলেজের সহকারী শিক্ষক আক্কাছ আলী ও সহকারী শিক্ষক এবাদুর রহমান।

উল্লেখ্য, গত ৭ আগস্ট সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দিকে নগরীর সোবহানীঘাটে জালালাবাদ কলেজের সামনে মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী ও সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূরুল আমিনের ছেলে শাহীন আহমদ (২২) এবং জালালাবাদ কলেজের ছাত্র উপশহরের জালাল উদ্দিনের ছেলে ছাত্রলীগকর্মী আবুল কালাম আসিফকে (১৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃক্তরা। গুরুতর আহত শাহীনকে সোমবার রাতেই ঢাকায় প্রেরণ করা হয়।

এ হামলার ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে শিবিরকে দায়ী করা হলেও শিবিরের পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031