শিরোনামঃ-

» কোম্পানীগঞ্জে ধর্ষনের দায়ে যুবক আটক; পুলিশ হেফাজতে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: ১৩. জুন. ২০১৭ | মঙ্গলবার

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ কোম্পানীগঞ্জ উপজেলায় ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশে । শনিবার (১০ জুন) বিকেল ৩টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার থানা বাজার সিএনজি ইষ্টাডে নামক স্থানে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম সাইদুর রহমান (২৭)। তিনি উপজেলার ঢোলাখাল গ্রামের আকমল হোসেনের ছেলে।

এ ঘটনায় বাদী হালিমা আক্তার (১৮), পিতা: সিকন্দর আলী, সাং- ঢোলাখাল এর বাসিন্দা সাইদুর রহমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন। পুলিশ আটককৃত যুবককে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়- গত ১০ জুন বিকাল ৩টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার থানাবাজার সিএনজি ইষ্টাডে নামক স্থান থেকে স্থানীয় জনতা হালিমা আক্তার (১৮) সহ সাইদুর রহমানকে আটক করে। কিন্তু আটকের পর ৩ দিনের মাথায় পুলিশ থাকে আদালতে সোপর্দ করে। এই ৩ দিন পুলিশি হেফাজতে থাকাকালীন সময়ে তাকে শারিরিক ও মানসিক নির্যাতন করেছে বলে দাবি আসামির স্বজনদের। তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত রয়েছে বলে জানান- আসামির স্বজনরা।

আটককৃত আসামির স্বজনদের দাবি- তাকে ফাঁসানোর জন্য রাস্তায় মেয়ে সহ আক্রমণ করে এই নাটক সাজানো হয়েছে এবং পুলিশি হেফাজতে থাকাকালীন সময়ে তাকে শারিরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে।

3এ ব্যাপারে আসামি সাইদুর রহমান জানান- আমি গত ১০ জুন সিলেট হতে-নিজ বাড়ী কোম্পনীগঞ্জের উদ্যোশে যাওয়ার পথে, কোম্পানীগঞ্জ উপজেলার থানাবাজার সিএনজি ইষ্টাডে নামক স্থান আসা মাত্রই আমাকে হালিমা আক্তার ও তার স্বজনরা আটক করে। এরপর ঘটনাস্থল থেকে আমাকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং আমাকে থানায় পুলিশ ৩ দিন ও  ৩তিন রাত শারিরিক ও মানসিক নির্যাতন করে।

এ ব্যাপারে কোম্পানিগঞ্জ থানার ওসি আলতাফ হোসেন জানান- জনতা সাইদুর রহমানকে পুলিশের হাতে দিয়েছে। হালিমা আক্তার (১৮) সাইদুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031