শিরোনামঃ-

» অবসরের ঘোষণা থেকে সরে এসেছেন অর্থমন্ত্রী; লড়বেন সিলেট সদর থেকে

প্রকাশিত: ০৯. জুন. ২০১৭ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মর্যাদাপূর্ণ সিলেট-১ (সিটি করপোরেশন ও সদর) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা পুনর্ব্যাক্ত করেছেন অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত।

যদিও এর আগে গত বছরের জুন মাসে সাংবাদিকদের সাথে তিনি আর নির্বাচন করবেন না বলে জানিয়েছিলেন।

শুক্রবার (৯ জুন) দুপুরে সিলেট সদর উপজেলা পরিষদে চা শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। গত অষ্টম ও নবম জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই আসনের প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছিলেন।

আগামী নির্বাচনে প্রার্থী হবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন- ‘আমি আছি, তবে দাঁড়াব কি-না সেটা পরে দেখা যাবে।’ অপর এক প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন- ‘আগামী নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী।’

এর আগে গত ৩০ মে বাজেট নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দিতে গিয়ে রাজনীতি থেকে অবসর প্রসঙ্গে তিনি বলেছিলেন- ভালোয় ভালোয় আরেকটি বছর, তারপর অবসর। তবে সিলেট-১ আসনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্রার্থী হওয়ার কথা শোনা যাচ্ছে। যদি সত্যি সত্যিই বেগম জিয়া এ আসনে প্রার্থী হন তাহলে আরো একবার নির্বাচনী লড়াইয়ে নামবেন। না হলে আর না।

এদিকে মন্ত্রী সকালে সিলেটের দক্ষিণ সুরমায় মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য জায়গাও পরিদর্শন করেন। এ ব্যাপারে তিনি বলেন- সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনে সবচেয়ে বড় বাধা ছিল জায়গা। জায়গার সমস্যার সমাধান হয়ে যাওয়ায় এ বছরই মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031