শিরোনামঃ-

» অপহরণের চার দিন পরেও উদ্ধার হয়নি সিলেটের স্কুলছাত্রী সুভি : গ্রেফতার ২

প্রকাশিত: ১৮. মে. ২০১৭ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটের শাহপরাণ থানার বটেশ্বর এলাকা থেকে এক স্কুলছাত্রী  অপহৃত হয়েছে। ঘটনার চার দিনেও পুলিশ অপহৃতাকে উদ্ধার ও ঘটনার মূল হোতাকে  গ্রেফতার করতে পারেনি । তবে পুলিশ অপহরণকারীর দুই সহযোগীকে গেফতার করেছে ।

শনিবার (১৩ মে) সিলেট মেট্রোপলিটন শাহপরাণ থানার গইলাপাড়া থেকে অপহরন করা হয় সুভিকে। অপহৃতা সুভি বেগম (১৬) ওই গ্রামের মানিক মিয়ার মেয়ে ও এলাকার জহিরিয়া এম ইউ হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছে- সিলেটের শাহপরাণ থানার তালেপাড়ার আব্দুল মালিক ও মনজু আহমদ। বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, শাহপরাণ বটেশ্বর এলাকাধীন গলিয়াপাড়ার আফরোজ আলী (৪৭) দীর্ঘদিন যুক্তরাজ্যে অবস্থান করছিল। মাদক পাচার আইনের মামলায় সাজা ভোগ করে যুক্তরাজ্য সরকার কর্তৃক বিতাড়িত হয়ে  তিন মাস পূর্বে সে দেশে ফিরে আসে। দেশে ফিরে লম্পট আফরোজের কু-নজর পড়ে সম্পর্কে ভাতিজি স্কুলছাত্রী সুভি বেগমের (১৬) উপর। সুভিকে নানা প্রলোভন ও ভয়ভীতি দেখাতে থাকে আফরোজ।

শনিবার (১৩ মে) গভীর রাতে আফরোজ তার সহযোগীসহ সুভিকে অপহরণ করে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। অনেক চেষ্টা করেও সুভিকে উদ্ধার করতে না পেরে তার পিতা মানিক মিয়া শাহপরাণ থানায়  লম্পট আফরোজ ও তার সহযোগী সহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা {নং-০৮(৫)১৭} করেন।

পুলিশ বুধবার (১৭ মে) ভোর রাতে অভিযান চালিয়ে আফরোজের সহযোগী অপহরক আব্দুল মালিক ও মনজু আহমদকে গ্রেফতার করে। কিন্তু স্কুলছাত্রী সুভিকে উদ্ধার ও ঘটনার মূল হোতা আফরোজকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরাণ থানার এসআই প্রদীপ জানান, স্কুলছাত্রী সুভি আইনত নাবালিকা। তাকে উদ্ধার ও অপহরক আফরোজকে গ্রেফতারে সিলেট সহ দেশের বিভিন্নস্থানে পুলিশের তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার পর থেকে অপহরক আফরোজের মোবাইল ফোন (০১৭৪৮-৭২৯১১১) বন্ধ রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031