শিরোনামঃ-

» বইপড়া উৎসবে এসআইইউ’র দুই শিক্ষার্থী সেরা পাঠক নির্বাচিত

প্রকাশিত: ২২. এপ্রিল. ২০১৭ | শনিবার

এসআইইউ প্রতিনিধিঃ ‘জ্ঞানের আলোয় অবাক সূর্যোদয়/এসো পাঠ করি/বিকৃতির তমসা থেকে/আবিষ্কার করি স্বাধীনতার ইতিহাস’- শ্লোগানকে ধারণ করে জীবনমান উন্নয়ন প্রয়াসী সংস্থা ‘ইনোভেটর’ কর্তৃক আয়োজিত বইপড়া উৎসবে বিশ্ববিদ্যালয়/কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ পাঠক হিসেবে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো. নিজামুর রহমান ও সেরা পাঠক ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুব আহমেদ রনি পুরষ্কার অর্জন করায় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার (২২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মো. মনির উদ্দিন তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন মানবিক অনুষদের ডীন অধ্যাপক সৈয়দ মুয়ীজুর রহমান, প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মাহবুব ইবনে সিরাজ, আইন বিভাগের প্রধান মো. হুমায়ূন কবীর, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান আব্দুল্লাহ আলো, সি এস ই বিভাগের প্রধান খালেদ হুসাইন, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য, সেকশন অফিসার বিপ্রেশ রয়, সুবিনয় আচার্য্য রাজু্‌, চন্দন বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জীবনমান উন্নয়ন প্রয়াসী সংস্থা ‘ইনোভেটর’-কে অভিনন্দন জানানো হয় এমন সুন্দর একটি আয়োজনের জন্য।

গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে নগরীর জেলা পরিষদ মিলনায়তনে ৩ মাসব্যাপী বইপড়া উৎসবের এ সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা, বরেণ্য সাংবাদিক ও লেখক আবেদ খান।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধের ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরার প্রত্যয়ে ২০০৬ সাল থেকে বইপড়া উৎসব অনুষ্ঠিত হয়ে আসছে। এ অনুষ্ঠানটি ইতিমধ্যে শিক্ষার্থী, অভিভাবক ও সচেতন মহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031