শিরোনামঃ-

» সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতির ২য় বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০১৭ | শনিবার

ষ্টাফ রিপোর্টার:: গত ২০শে জানুয়ারী শুক্রবার সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতি ও বৃহত্তর রায়নগরবাসীর উদ্যোগে দপ্তরী পাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে দপ্তরী পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হাফিজ আব্দুশ শহিদের সভাপতিত্বে ও মাহফিলের বিশেষ বক্তা বায়তুল বরাত জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হাফিয আবিদ হাসান রাহমানীর সঞ্চালনায় এক তাফসীরুল কোরআন মাহফিল বাদ জুমআ হতে শুরু হয়ে মধ্যরাতে আখেরী মোনাজাতের মাধ্যমে মায়ানমারের সংখ্যালঘু মুসলিম নরনারী হত্যা, গুলশানে হলি আর্টিজানে হামলাকারী, কিশোরগঞ্জে শোলাকিয়ায় ঈদগাহ ময়দানে হালমাকারীরা ইসলামের শত্র“ বলে আখ্যায়িত করে দেশ ও বৃহত্তর রায়নগরবাসীর সার্বিক মঙ্গল কামনা করে শেষ করা হয়।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে তাফসীর পেশ করেন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (কার্গো) জামে মসজিদের খতিব বিশিষ্ট আলেমে চিন্তাবিদ ও মুফাসসিরে কোরআন আলহাজ্ব হযরত মাওলানা তাওহীদুল ইসলাম আজিজী।

বিশেষ বক্তা হিসেবে তাফসীর পেশ করেন দারুল উলূম মাদ্রাসা কুলিয়ারচর কিশোরগঞ্জের মুহাদ্দিস হযরত মাওলানা নুরুদ্দীন আমীনী, দর্জিবন্দ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা তাহসীল উদ্দিন কাসিমী, মজুমদারপাড়া টি এন টি কলোনী জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আব্দুর রহমান শাহজাহান, দর্জিপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হাফিজ শফি উল্লাহ প্রমূখ।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পুতুল, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রফেসর জাকির হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, সমিতির সভাপতি ডা. রফিকুল ইসলাম রতন, জাতীয় শ্রমিক ফেডারেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক কাজী আলফাজ হোসেন, সমিতির সাবেক সভাপতি শাহাবুদ্দিন আহমদ, মহানগর নেতা জামাল চৌধুরী, ইঞ্জি. সিরাজুল ইসলাম খান, দপ্তরীপাড়া জামে মসজিদের মুতাওয়াল্লী আব্দুর রহিম আম্বিয়া, বিশিষ্ট মুরব্বি ইদ্রিছ আলী, ১৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, প্রত্যয় সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা এস এম শওকত আমিন তৌহিদ, নাজমূল হোসেন, শফিকুর রহমান সুমন, তারেক আহমদ, আশরাফুল ইসলাম বাপ্পি, তাইনুল ইসলাম আসলাম, টিটুল তালুকদার প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬১৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031