শিরোনামঃ-

» সিলেট জেলা পরিষদ নির্বাচনে মহিলা নেত্রী নাজিরা বেগম শিলার মনোনয়নপত্র জমা

প্রকাশিত: ০২. ডিসেম্বর. ২০১৬ | শুক্রবার

গোলাপগঞ্জ প্রতিনিধি, সালমান কাদেরঃ সিলেট জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ৪ (মহিলা) ও ১০.১১.১২ নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন গোলাপগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, মানবাধিকার কর্মী ও সাংবাদিক  নাজিরা বেগম শিলা।

জেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার মো. আজিজুল ইসলামের নিকট বৃহস্পতিবার (১ডিসেম্বর) দুপুরে সিলেট আঞ্চলিক সার্ভার স্টেশন ভবনে  মনোনয়নপত্র জমা দেন তিনি।

আইন পেশায় অধ্যয়নরত শিলা গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুরের বাসিন্দা।

তিনি দীর্ঘদিন ধরে রাজনীতির পাশাপাশি সাংবাদিকতা, নারীর অধিকার আদায় ও সমাজ সেবা করে আসছেন।

এছাড়াও তিনি  চ্যানেল আই ইউরোপের বাংলাদেশ কমিউনিকেশন পরিচালক, ফর প্রেস এন্ড ইনফরমেশন এর পরিচালক, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা সিলেটের সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা শিক্ষা কমিটির সদস্য, মহিলা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, সিলেট জেলা সমাজসেবা কমিটির সদস্য, গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার ট্রেজারার, লেখক সমিতি সিলেটের সদস্য ও সেন্ট্রাল ফর লিগ্যাল এইড অব বাংলাদেশ এর সংগঠকসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন ।

অসংখ্য মানুষের আস্থা আর ভালবাসায় সিক্ত হয়ে তিনি জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ৪ (মহিলা) ও ১০, ১১, ১২নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা করেন।

মনোনয়নপত্র জমাদানকালে তার সঙ্গে ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভা কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল, জবান আলী, নাজিম উদ্দিন, ঢাকাদক্ষিণ ইউপি সদস্য মুস্তাফিজুর রহমান, নিজাম উদ্দিন, রেজাউল করিম রাজু, হোসাইন আহমদ, আব্দুল করিম কাসেমী, শেখ মখবিল আলী, কয়ছর আহমদ, ফুলবাড়ী ইউপি সদস্য মজনু আহমদ, গিয়াস উদ্দিন, আব্দুর রাজ্জাক রেজা, সমাজসেবী বাবুল মিয়া, এম জেড আলম, আজাদ আলী,  আবু তাহের ও তারা মিয়া প্রমুখ।

মনোনয়নপত্র জমা শেষে  নাজিরা বেগম শিলা সকলের  দোয়া ও সহযোগীতা কামনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031