শিরোনামঃ-

» সিলেট চেম্বার কর্তৃক সিলেটের ডিআইজি মো. মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ৩০. নভেম্বর. ২০১৬ | বুধবার

ষ্টাফ রিপোর্টার:: গত ৩০ নভেম্বর ২০১৬ইং বুধবার চেম্বার কার্যালয়ে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে সিলেট রেঞ্জ এর বিদায়ী মো. মিজানুর রহমান, পিপিএম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী ডিআইজি মো. মিজানুর রহমান বলেন, সিলেটে দায়িত্ব পালনকালে তিনি দারুন সময় কাটিয়েছেন।

সিলেটের জনগণ আইনের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল। দায়িত্ব পালনকালে তিনি আইনশৃঙ্খলা রক্ষা, চোরাচালান প্রতিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সর্বোপরি আইনের সুশাসন প্রতিষ্ঠায় সিলেটের জনসাধারণের সার্বিক সহযোগিতা পেয়েছেন বলে জানান।

তিনি বলেন, পুলিশ বিভাগে অনেক ভালো অফিসার আছেন, কিন্তু অল্প কিছু অসাধু পুলিশ সদস্যের কারনে পুলিশ বিভাগের দুর্নাম হচ্ছে। এসব দূর্নীতিগ্রস্থ পুলিশ সদস্যদের ব্যাপারে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

তিনি ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে সিলেট চেম্বারের বিভিন্ন কর্মকান্ডের ভূঁয়সী প্রশংসা করেন এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য চেম্বার নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ বলেন, বিদায়ী ডিআইজি মিজানুর রহমান, পিপিএম সিলেট বিভাগের ডিআইজি হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি তার নিয়ন্ত্রণাধীন এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছেন। ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত বিভিন্ন সভা-সেমিনারেও তিনি ব্যবসায়ীদের অত্যন্ত মূল্যবান পরামর্শ প্রদান করেছেন।

তিনি তার সার্বিক সফলতা কামনা করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের পরিচালক মো. হিজকিল গুলজার, খন্দকার সিপার আহমদ, জিয়াউল হক, মো. লায়েছ উদ্দিন, মো. এমদাদ হোসেন ও এহতেশামুল হক চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন পরিচালক মো. সাহিদুর রহমান, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), আব্দুর রহমান, মো. বশিরুল হক, সচিব মো. গোলাম আক্তার ফারুক।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031