শিরোনামঃ-

» বাবার সঙ্গে ফোনালাপ মুস্তাফিজের

প্রকাশিত: ০৩. মে. ২০১৬ | মঙ্গলবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ এবারের আইপিএলে প্রথমবারের মতো সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। প্রতিটি ম্যাচেই হায়দরাবাদের একাদশে ঠাঁই পেয়েছেন তিনি।

আর প্রতি ম্যাচেই যেন নিজেরে সঙ্গে প্রতিযোগিতা করেন তিনি। তার পারফরম্যান্সে মুগ্ধ গোটা ক্রিকেট বিশ্বই। প্রতিদিনই বলা যায় তিনি প্রশংসা পাচ্ছেন ক্রিকেট তারকাদের কাছ থেকে।

মুস্তাফিজের মতো ছেলে নিয়ে যে কোনো বাবারই গর্ব। মুস্তাফিজও তার বাবা-মার প্রতি যথেষ্ট অনুরক্ত। এই কথাই বলেছেন তার বাবা। মুস্তাফিজের বাবা আবুল কাশেম গাজী বলেন, প্রতিদিনই মুস্তাফিজের সঙ্গে কথা হয়।

মাঠে যাওয়ার আগে সে আমার সঙ্গে কথা বলে। দোয়া চায়। তার মায়ের সঙ্গে কথা বলে, দোয়া চায়। যতগুলো খেলা হয়, সবসময়ই আমার কাছ থেকে দোয়া চেয়ে মাঠে নামে সে। কখনও আমার সঙ্গে কথা না বলে মাঠে যায় না।

তিনি বলেন, আমরাও তার জন্য সব সময় দোয়া করি। সন্তানের জন্য তো বাবা-মা দোয়া করবেই। আর তার জন্য তো এখন আমার বিশ্বাস, সারা দেশের মানুষই দোয়া করে। সে তো ১৬ কোটি মানুষের সন্তান।

ভারতে মুস্তাফিজ কেমন আছে জানতে চাইলে তিনি বলেন, ভালো আছে। আর ছেলে মানুষ তো! নতুন সফরে গিয়েছে। একটু-আধটু সমস্যা হচ্ছেই। ভাষার সমস্যা তো আছেই। গরমও সমস্যা করছে। থাকা নিয়েও একটু সমস্যা হয়।

এছাড়া আর কোন সমস্যা হয় না। আসলে আমার কাছে সব কিছু বলেও না। তবে ওর কথা শুনলে আমি বুঝি। তবে জিজ্ঞাসা করলে, বলে ভালো আছি। আপনারা দোয়া করবেন। তাহলে আরও ভালো থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031