শিরোনামঃ-

» ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ০২. জুলাই. ২০২৪ | মঙ্গলবার

নিউজ ডেস্কঃ
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সিলেটের মানুষ বানের জলে ভেসে যাচ্ছে, বন্যা দুর্গতরা পর্যাপ্ত পরিমানের খাদ্য সহয়তা পাচ্ছে না।

ভারত বিভিন্ন সীমান্ত নদীতে বাঁধ নির্মাণ করে শুকনো মৌসুমে পানি আটকে দিয়ে দেশের কৃষি খাতে বিপর্যয় ঘটায় আর বর্ষা মৌসুমে বাঁধের পানি ছেড়ে দিয়ে আমাদেরকে বানের জলে ভাসিয়ে দেয়। আর ডামি সরকার দেশের টাকায় রেললাইন করে ভারতকে ট্রানজিট দিচ্ছে।

সরকার দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হুমকিরমুখে ফেলেছে। এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে সিলেট জেলা বিএনপির উদ্যোগে ও জেলা বিএনপির উপদেষ্ঠা হেলাল উদ্দিনের সহযোগীতায় গোয়ানঘাট উপজেলা সদর ও আলীরগাঁও ইউনিয়নের আনন্দবাজারে প্রায় সাড়ে ৩’শ পরিবারের  মধ্যে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা সদরে আয়োজিত সভায় উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন সভাপতিত্বে ও  মাওলানা কামাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, মানুষ পানিতে ভেসে যাচ্ছে, দেশে রিজার্ভ নেই, দ্রব্যমূলে মানুষ অতিষ্ঠ। কিন্তু বিনাভোটের ডামি সরকারের এসবে কিছু যায় আসে না। তাঁরা দেশের চিন্তা না করে, দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে অন্য একটি দেশের স্বার্থ রক্ষার জন্য উঠেপড়ে লেগেছে। তাদের কাছে দেশ কোন ভাবেই নিরাপদ নয়।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কোহিনুর আহমদ ও শাকিল মোর্শেদ, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হাফিজ, সহ দফতর সম্পাদক মাহবুব আলম, জেলা বিএনপির সহ স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. নাজিম উদ্দিন, জামাল আহমেদ, সোলেমান সিদ্দিকী, হারুনুর রশীদ, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কামাল আহমেদ, সাহেদ আহমদ, রাসেল আহমদ, আখতার হোসেন, মোহাম্মদ ইমরান আলী, ওয়াহিদুর রহমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৭ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031