শিরোনামঃ-

» আশ্রয় কেন্দ্রে মহানগর বিএনপির খাবার বিতরণ

প্রকাশিত: ২১. জুন. ২০২৪ | শুক্রবার

ডা. জোবাইদা রহমান বাংলাদেশের প্রয়োজন সর্বদা সচেষ্ট : ইমদাদ চৌধুরী

নিউজ ডেস্কঃ
বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুযোগ্য সহধর্মিণী ও প্রখ্যাত চিকিৎসক ডা. জোবাইদা রহমানের জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২১ জুন) বাদ জুম্মা নগরীর বিভিন্ন অশ্রয় কেন্দ্রে বন্যার্ত অসহায় মানুষের মাঝে রান্না করা খাবারের বিতরণকালে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, লন্ডন প্রবাস জীবনে থেকেও ডা. জোবাইদা রহমান বাংলাদেশের প্রয়োজন সর্বদা সচেষ্ট।
দেশের প্রত্যেক দূর্যোগময় মুহুর্তে যে ভাবে জাতীয়তাবাদী দল মানুষের পাশে দাঁড়াও, ঠিক সেই ভাবে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের স্বাস্থ্য সেবা ও বিশুদ্ধ পানির ব্যবস্থাসহ দূর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ডা. জোবাইদা রহমান দলের সকল নেতাকর্মীদের দিকনির্দেশনা দিচ্ছেন। তিনি জিয়াউর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে সারাদেশে বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে স্বাস্থ্যসেবা প্রদানের জন্য খন্ড খন্ড মেডিকেল ক্যাম্প পরিচালনায় জনস্বার্থে ভূমিকা রাখছেন।
তিনি মরহুম মাহবুব আলী ফাউন্ডেশন মাধ্যমে জনস্বার্থে ব্যাপক অবদান রেখে যাচ্ছেন। তিনি স্বামীর ছায়াসঙ্গী হিসেবে গণতন্ত্র প্রতিষ্ঠায় অবদান রাখার পাশাপাশি শ্রদ্ধাভাজন শ্বাশুড়ি গণতন্ত্র প্রতিষ্ঠার আপোসহীন নেত্রী, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার যাবতীয় পরামর্শ তিনি সুদূর পরবাসে থেকে দায়িত্বশীলতার সঙ্গে পালন করে যাচ্ছেন।
আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার প্রদানকালে আরো উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক সদস্য মুর্শেদ আহমদ মুকুল, মতিউল বারী খুর্শেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, আক্তার রশিদ চৌধুরী, শোয়াইব আহমেদ শুয়েব, আব্দুর রহিম মল্লিক, নাজিম উদ্দিন, লুৎফুর রহমান মোহন,  খায়রুল ইসলাম খায়ের, মো. বাচ্চু মিয়া, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, এডভোকেট ওবাদুর রহমান ফাহমি, রফিকুল ইসলাম রফিক, সৈয়দ রহিম আলী রাশু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন দিনার, সাব্বির আহমদ, রুবেল বক্স, জালাল উদ্দীন শামীম, এমদাদুল হক স্বপন, আব্দুল হাসিম জাকারিয়া, জম জম বাদশাহ, সোলেমান হুসেন সুমন, দুলাল আহমদ, আলী হায়দার মজনু, শাহীন আহমদ, হারুনুর রশিদ হারুন, ইফতেখার আহমেদ পাবেল, ফরহাদ আহমদ, আকবর হোসেন কায়সার, মতিউর রহমান শিমুল, শহিদুল ইসলাম সানি, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, আক্তার হোসেন, আনাস মাহফুজ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031