শিরোনামঃ-

» সিলেট মহানগরীর বিভিন্ন পশুর হাট পরিদর্শন করেন এসএমপি কমিশনার

প্রকাশিত: ১৫. জুন. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ
অদ্য শনিবার (১৫ জুন) দুপুর ২টায় সিলেট মহানগরীর কাজিরবাজার, টিলাগড়, প্যাড়াইচক, তেমুখী পয়েন্টের পশুর হাট পরিদর্শন করেন, এসএমপি পুলিশ কমিশনার মো. জাকির হোসন খান, পিপিএম।
এসময় পুলিশ কমিশনার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, পশু বেপারীদের নিরাপত্তা, জালনোট সনাক্তে মেশিন, প্রতারকচক্র সহ সবধরনের নিরাপত্তায় কাজ করছে পুলিশ।
দূর-দূরান্ত থেকে আসা ব্যবসায়ীরা যাতে ভোগান্তিতে না পড়েন, সে ব্যাপারে প্রতিটি বাজারের ইজারাদারকে সতর্ক করা হয়েছে। একই সঙ্গে প্রতিটি পশুর হাটে একটি করে পুলিশ কন্ট্রোল রুম খোলা হয়েছে। অতিরিক্ত হাসিল আদায়ের কোন অভিযোগ পেলে ইজারাদারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
তিনি আরও বলেন, ব্যবসায়ীরা তাদের টাকা পরিবহনে যাতে কোনো ঝুঁকিতে না পড়েন, সে ব্যাপারে পুলিশ সতর্ক রয়েছে। পুরো বাজার সিসি ক্যামেরা দ্বারা সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে। সড়কে গরুবাহী গাড়ি আটকানো নিষিদ্ধ করা হয়েছে। কেউ কোন অনিয়ম করলে ব্যবস্থা নেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আজবাহার আলী শেখ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহা. সোহেল রেজা, পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি এন্ড মিডিয়া, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম সহ অতিরিক্ত পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন সংবাদ মাধ্যমের সম্মানিত সাংবাদিকবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031