শিরোনামঃ-

» রেড ক্রিসেন্ট হাসপাতাল, নাসিং কলেজ ও বøাড ব্যাংক পরিদর্শনকালে মতবিনিময়

প্রকাশিত: ২৫. মে. ২০২৪ | শনিবার

রেড ক্রিসেন্ট মানুষকে সাহায্যের বিনিময়ে কোন কিছু প্রাপ্তির প্রত্যাশা করে না : রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডাঃ মো. উবায়দুল কবীর চৌধুরী

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মো. উবায়দুল কবীর চৌধুরী বলেছেন, রেড ক্রিসেন্ট এমন একটি সংগঠন যা মানব সেবার জন্য তৈরি হয়েছে।

আর্তমানবতার সেবায় এ সোসাইটি যেভাবে কাজ করছে, তাতে গরীব-অসহায় মানুষ বেঁচে থাকার আশা খোঁজে পাচ্ছে। জীবনের ঝুঁকি নিয়ে রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মীরা মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। রেড ক্রিসেন্ট মানুষকে সাহায্য দেওয়ার জন্য যায়, বিনিময়ে তাদের কাছ থেকে কোন কিছু প্রাপ্তির প্রত্যাশা করে না। দেশের যেকোনো সংকটকালে রেড ক্রিসেন্ট দায়িত্ব নিয়ে কাজ করে থাকে।

শনিবার (২৫ মে) সকালে নগরীর চৌহাট্টাস্থ রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল, সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং কলেজ ও ব্লাড ব্যাংক পরিদর্শন শেষে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সততার সাথে সম্মিলিতভাবে আমরা রেড ক্রিসেন্টের কার্যক্রম পরিচালনা করবো। আমি চাচ্ছি আগামীতে ব্লাড ব্যাংককে আরো বেগবান করবো, রক্তদানে সবাইকে উদ্বুদ্ধ করতে হবে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট মো: নাসির উদ্দিন খানের সভাপতিত্বে ও সোসাইটির সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আহমদ চৌধুরী রুহেলের পরিচালনায় সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, কোম্পানীগঞ্জ উপজেলার নবনির্বাচিত চেয়াম্যান মজির উদ্দিন।

সোসাইটির চেয়ারম্যানের সফর সঙ্গীদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান লুৎতফুর রহমান চৌধুরী হেলাল, ম্যানেজিং বোর্ডের সদস্য মুন্সি কামারুজ্জামান কাজল, এডভোকেট সোহানা তাহমিনা, রবীন্দ্র মোহন সাহা, মো. আবদুল হামিদ, এডভোকেট মাহবুবা রহমান তালুকদার, রাজিয়া সুলতানা লুনা, আলহাজ্ব গাজি মোজ্জামেল হোসেন টুকু, এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, মফিজুর রহমান বাবলু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য শান্ত দেব, সব্যসাচী রায় রাজু, বøাড ব্যাংকের ইনচার্জ আবু সালেহ খান, ইউনিট লেভেল অফিসার বৃন্দাবন চন্দ্র মন্ডল, যুব প্রধান পলাশ গুন, মাতৃমঙ্গল হাসপাতাল কর্মকর্তা পার্থ সারথী দাস সহ রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল ও সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং কলেজের কর্মকর্তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930