শিরোনামঃ-

» হোটেল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত: ১৫. মে. ২০২৪ | বুধবার

ডেস্ক নিউজঃ
সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে সিলেট জেলা প্রেস শ্রমিক ইউনিয়ন।

বুধবার (১৫ মে) সিলেট জেলা প্রেস শ্রমিক ইউনিয়ন (রেজি: নং ২৪৯৭)-এর সভাপতি আবুল কালাম আজাদ সরকার ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

গত ২ মে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুনু মিয়া (সাগর মিয়া) ও দক্ষিণ সুরমা উপজেলা কমিটির সহ-সভাপতি শাহিন আহমদ এবং ৬মে শাহ এখলাছুর রহমান (রুবেল মিয়া)-কে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় পুলিশ তাঁদের কর্মস্থল থেকে গ্রেফতার করেন।

মালিকদের একের পর এক সংবাদ মাধ্যমে মিথ্যাচার করে চলছেন। হোটেল শ্রমিকদের চাকুরিচ্যুত করা এবং চাকুরি হারানোর ভয় দেখানোর মধ্য দিয়ে মূলত মালিকরা শ্রমিকদের হয়রানি করে চলছেন।

অন্যদিকে মিথ্যা মামলায় পুলিশী হয়রানির কারণে সাধারণ শ্রমিকরা কাজে যোগদান করতে পারছেন না।

নেতৃবৃন্দ প্রেস শ্রমিকদের আন্দোলনের ইতিহাস তুলে ধরে বলেন, প্রেস শ্রমিকরা তাদের অধিকার আদায়ে যখন আন্দোলন সংগ্রাম শুরু করে তখন সংগঠনের নেতৃবৃন্দ মালিক ও প্রশাসনের রোষানলে পড়েন এবং হামলা মামলার পাশাপাশি প্রাণে হত্যা চেষ্টার মতো ঘৃন্যতম কাজে লিপ্ত হন মালিকরা। নানা বাধা-বিপত্তি মোকাবেলা করে তাদের অধিকার আদায়ের লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

মালিকগোষ্ঠীর সকল প্রকার বাধা মোকাবেলা করে আন্দোলন সংগ্রাম গড়ে তোলার আহবান জানিয়ে এবং হোটেল শ্রমিকদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতৃবৃন্দের অনতিবিলম্বে মুক্তির দাবি জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031