শিরোনামঃ-

» রেড ক্রিসেন্টের সিলেট ও ময়মনসিংহ বিভাগের প্রশিক্ষণ

প্রকাশিত: ১৫. মে. ২০২৪ | বুধবার

রেডক্রিসেন্ট আন্দোলনের মৃল বিষয় সততা-ন্যায়পরায়নতা ও সামাজিক ঐক্য : মস্তাক আহমদ পলাশ

ডেস্ক নিউজঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ বলেছেন, রেডক্রিসেন্ট আন্দোলনের মৃল বিষয় হচ্ছে সততা-ন্যায়পরায়নতা, সামাজিক ঐক্য। আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট সোসাইটির তৎপরতায় গরীব-অসহায় মানুষ বেঁচে থাকার আশা খোঁজে পাচ্ছে। রেড ক্রিসেন্টের মতো এ ধরনের সংস্থাগুলোকে মানবকল্যাণে এগিয়ে থাকতে হবে।

বুধবার (১৫ মে) মীরাবাজারে একটি অভিজাত হোটেলে আয়োজিত সিলেট ও ময়মসিংহ বিভাগের ৩ দিনব্যাপী সেফার অ্যাকসেস ট্রেনিংয়ের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে ও যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের যুব প্রধান পলাশ গুন-এর পরিচালনায় সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সেফার অ্যাকসেস-এর কো-অর্ডিনেটর মো: কাজী রাশেদ শিমুল, মুভমেন্ট কো-অপারেশন স্পেশালিস্ট কাকলী রানী দাস, ডিএডি প্রশিক্ষণ বিভাগ এস এম জাহিদুর রহমান, সেফার অ্যাকসেস অফিসার মো: মোশাররেফ হোসেন, ফ্যাসিলেটেটর ও জামালপুর রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য মোছা: ইসরাত জাহান ইলা, রেড ক্রিসেন্ট ইউনিট ল্যাভেল অফিসার বৃন্দাবন চন্দ্র মন্ডল, যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের বিভাগীয় প্রধান সেবা ও স্বাস্থ্য মুজিব খান ফাহিম প্রমুখ।

উল্লেখ্য, ৩দিনব্যাপী এই ট্রেনিংয়ে সিলেট ও ময়মসিংহ বিভাগের ৩২ জন তরুণ-তরুণী অংশ নেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031