শিরোনামঃ-

» সিলেট মহানগর শাহপরান পশ্চিম থানা জামায়াতের ঈদ পূণর্মিলনী

প্রকাশিত: ১৯. এপ্রিল. ২০২৪ | শুক্রবার

রমজানের শিক্ষায় জীবন ও সমাজ পরিবর্তনের শপথ নিতে হবে : মুহাম্মদ ফখরুল ইসলাম

ডেস্ক নিউজঃ

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, প্রশিক্ষণের মাস রমজানের পর ঈদুল ফিতর উদযাপনের মাধ্যমে মুসলিম উম্মাহের ঘরে আনন্দময় দিন অতিবাহিত হয়েছে।

রমজান বিদায় নিলেও এর শিক্ষা বাকী মাসে প্রয়োগ করতে হব। কুরআন হাদীসের আলোকে সমাজকে বদলাতে আগে নিজেকে বদলাতে হবে। মাহে রমজানের শিক্ষার আলোকে নিজেকে পরিপূর্ণ মুত্তাকী হিসেবে গড়ে তুলতে হবে। নিজেকে আল্লাহর খাঁটি গোলামে পরিনত করতে হবে। তাহলে ইহকাল-পরকালে কল্যাণ নিশ্চিত হবে।

তিনি বলেন, বাংলাদেশের সবুজ ভূখন্ডে ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত কাফেলা হিসেবে জামায়াত দ্বীন প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে যাচ্ছে।

একদল সৎ দক্ষ দেশপ্রেমিক তৈরীর মাধ্যমে জামায়াত সমাজকে পরিবর্তন করতে চায়। সকল জুলুম-নিপীড়ন উপেক্ষা করে জামায়াত সুনির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে। জামায়াতের এই অগ্রযাত্রা রুখে দেয়ার সাধ্য কারো নেই। কারণ আমরা আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্য নিজেদেও উৎসর্গ করেছি।

তিনি শুক্রবার (১৯ এপ্রিল) সিলেট মহানগরীর শাহপরান পশ্চিম থানা জামায়াত আয়োজিত ঈদ পূণর্মিলনী ও ১৫ দিনব্যাপী গণসংযোগ পক্ষের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর শাহেদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার সুহেল আহমদ রিপন, শ্রমিক নেতা আক্কাস আলী, জামায়াত নেতা হামিদ বক্স মুহিন, আহমদ হোসাইন ও আবু হাসান প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031