শিরোনামঃ-

» চালিবন্দর প্রিমিয়ার লীগ ইনডোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত: ১৮. এপ্রিল. ২০২৪ | বৃহস্পতিবার

খেলাধুলা যুব সমাজকে আনন্দ ও উজ্জীবিত করে : জহিরুল হক চৌধুরী শীরু

ডেস্ক নিউজঃ

লতিফ ট্রাভেলস এর পরিচলক জহিরুল হক চৌধুরী শীরু বলেছেন, খেলাধুলা যুব সমাজকে আনন্দ ও উজ্জীবিত করে। মাদক ও নেশা থেকে দূরে রাখে। তাই সবাইকে খেলাধুলায় মনোনিবেশ হতে হবে। মাদক থেকে সবাই বিরত থাকবেন। যুবকরা মাদকের বিরুদ্ধে সোচ্চার হলে দেশ মাদকমুক্ত হবে।

তিনি আরো বলেন, ক্রীড়া, বিনোদন মানব জীবনে গুরুত্ব ও অপরীসিম। আগামীর বাংলাদেশ হবে তারুণ্য দীপ্ত বাংলাদেশ। আজকের যুব-সমাজ হবে আগামী বাংলাদেশের কাণ্ডারি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষা-দীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে।

তিনি বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে সিলেটের শিবগঞ্জস্থ সকার ইনডোরে চালিবন্দর যুব কল্যাণ সংস্থার আয়োজনে ও লফিত ট্রাভেলস এর সহযোগিতায় চালিবন্দর প্রিমিয়ার লীগ ইনডোর ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

চালিবন্দর যুব কল্যাণ সংস্থার সভাপতি এডভোকেট অরূপ শ্যাম বাপ্পীর সভাপতিত্বে ও সহ সভাপতি লায়ন কাজী আব্দুল মুকিত সুমন এর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিনিয়র সদস্য কাজী আব্দুল বায়েছ, পিন্টু বৈদ্য, সহ সাধারণ সম্পাদক সুহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক সুয়েব আহমদ সানুর, এডভোকেট আব্দুল্লাহ চৌধুরী, ফরহাদ আহমদ, সবুজ চন্দ, আনন্দ পুরকায়স্থ, রাজীব বৈদ্য, আশরাফুল হক আবজল, জুম্মান আহমদ, হামিম আহমদ, স্বপ্নীল দেব রায় প্রমুখ।

এছাড়াও ৮টি টিমের খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031