শিরোনামঃ-

» গোলাপগঞ্জে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরণ

প্রকাশিত: ০৯. এপ্রিল. ২০২৪ | মঙ্গলবার

বিএনপি যেকোন দুর্গোগে জনগনের পাশে দাঁড়ায় : কাইয়ুম চৌধুরী

ডেস্ক নিউজঃ
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, ক্ষমতাশীন দল লাগামহীন লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করে আয়েশি জীবনযাপন করছে। আর দেশের মানুষ কালবৈশাখী ঝড়ে চালচুলোহীন হয়ে খোলা আকাশের নিচে জীবন যাপন করছে। কিন্তু এসব চালচুলোহীন মানুষের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা নেই। জনগনের ভোটে যারা নির্বাচিত হয়নি তাঁদের জনগনের প্রতি কোন দায়বদ্ধতা থাকার করা নয়। বিএনপির জনগনের দল, তাই সকল দুর্যোগ-দুর্ভোগে জনগনের পাশে দাঁড়ায়। আমাদের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে আমরা মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করছি। এই সরকার জনগনের সরকার নয়, তাই ফ্যাসিবাদের পতনের একদফা আন্দোলনের প্রয়োজনীয়তা জনগন উপলব্দি করতে পারছেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে গোলাপগঞ্জ পৌর শহরের ঘোষগাঁও মাদ্রাসা প্রাঙ্গণে সিলেটে স্মরণকালের ভয়াবহ শিলাবৃষ্টির কারনে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর পক্ষ থেকে সিলেট জেলা বিএনপির সার্বিক সহযোগিতায় ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মসিকুর রহমান মহির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, দেশবাসী যেকোন দুর্যোগময় সময়ে বিএনপি অতীতেও সব সময় পাশে ছিল, এখনো আছে, আর ভবিষ্যতেও থাকবে। কিন্তু ক্ষমতাশীন দল জনগনের দ্বার ধারেনা। কারন ক্ষমতা দখল করে থাকার কারনে জনগন আর তাঁদের প্রয়োজন নেই। তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। অচিরেই চুড়ান্ত আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। গণতন্ত্র পুণপ্রতিষ্ঠা করে, মানুষের ভোটাধিকার নিশ্চিত পুণঃপ্রতিষ্ঠা করে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে ইনশাআল্লাহ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, আনোয়ার হোসেন মানিক, মামুনুর রশিদ চেয়ারম্যান, কোহিনুর আহমদ ও এডভোকেট আবু তাহের, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, সহ দপ্তর সম্পাদক মাহবুব আলম, সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপি নেতা অজি মোহাম্মদ কাওছার প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031