শিরোনামঃ-

» সিলেটে সর্বজনীন পেনশন স্কীম কার্যক্রমের দুটি বুথের উদ্বোধন

প্রকাশিত: ০৮. এপ্রিল. ২০২৪ | সোমবার

ডেস্ক নিউজঃ

সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে সিলেটে সর্বজনীন পেনশন স্কীম কার্যক্রমের দুটি বুথের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ে ১ ও ৩নং (বিআরটিএ) ভবনে পৃথক দুটি বুথের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শেখ রাসেল হাসান।

এসময় সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শেখ রাসেল হাসান বলেন, সরকারের বিভিন্ন গণ উন্নমুখী কার্যক্রমের মধ্যে সর্বজনীন পেনশন কার্যক্রমটি একটি যুগান্তকারী উদ্যোগ। তিনি সকলকে এ কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করার জন্য অনুরোধ জানান। নিজেদের সামর্থ্য অনুযায়ী প্রবাস, প্রগতি, সুরক্ষা ও সমতা এই চার ক্যাটাগরিতে যে পেনশন স্কিম রয়েছে স্ব-স্ব উদ্যোগে সকলকে রেজিস্ট্রেশন করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ পরিচালক সূবর্ণা সরকার, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ. এস. এম কাশেম, অতিরিক্ত জেলা প্রশাসক ( উন্নয়ণ ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো: হারুন-অর-রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) হোসাইন মো: আল-জুনায়েদ, সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) বিআরটিএ মো: রিয়াজুল ইসলাম, মোটরযান পরিদর্শক মো: আবদুল বারী ও দেলোয়ার হোসেন, সহকারী কমিশনার মো: মাহবুবুল ইসলাম, সহকারী কমিশনার (ট্রেজারি জেএম শাখা) মো: জসিম উদ্দিন, সহকারী কমিশনার (মিডিয়া সেল) মো: ওমর সানী আকন, সহকারী কমিশনার (সাধারণ শাখা) নিশাত আনজুম, সহকারী কমিশনার (নেজারত শাখা) মো: নাহিদ নিয়াজ শিশির।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রেভিনিউ ডেপুটি কালেক্টর কাজী শামীম। এছাড়াও বিআরটিএ, সিলেট সার্কেলের মোটরযান পরিদর্শক ও সহকারী রাজস্ব কর্মকর্তাসহ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, জেলা প্রশাসনের সহায়তায় উদ্বোধনকৃত এ বুথে সকল সেবা গ্রহীতাগণ অত্যান্ত সহজে রেজিস্ট্রেশন করে পেনশন কার্যক্রম শুরু করতে পারবেন। যার জন্য প্রতি কর্মদিবসে সকল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত এ সেবা চলমান থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৪ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930