শিরোনামঃ-

» সিলেট জেলা স্টেডিয়ামে গণমানুষের সাথে ইফতার করলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

প্রকাশিত: ০৮. এপ্রিল. ২০২৪ | সোমবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে গরীব-দুঃখী খেটে খাওয়া শ্রমজীবী ও গণমানুষের সাথে ইফতার করলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

এসময় ড. এ কে আব্দুল মোমেন বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কিভাবে কমানো যায় ব্যাপারে সরকার কাজ করছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণ বাংলাদেশ। স্বদেশী পণ্য কিনতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো বলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম পবিত্র মাহে রমজানের প্রথম দিন থেকে নিজ অর্থায়নে গরীব-দুঃখীদের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক ইফতার পার্টি না করে মাসব্যাপী ইফতার আয়োজন করায় দেশ-বিদেশি তাঁর সুনাম ছড়িয়ে পড়েছে। পবিত্র মাহে রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধির মাস। রমজান মাসে দান-সদকা করা উত্তম। পরিশেষে তিনি মাহি উদ্দিন সেলিমের মতো সমাজের বিক্তবানরা এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

সোমবার (৮ এপ্রিল) ২৮ রমজান রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উদ্যোগে মাসব্যাপী এ গণ ইফতার পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি একথাগুলো বলেন।

সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী পরিচালনায় বিপুল চন্দ্র তালুকদারের পরিচালনায় ইফতার মাহফিল পূর্বে এক বিশেষ মোনাজাত পরিচালনা করেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, মহানগর আওয়ামী লীগের সদস্য ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক হানিফ আলম চৌধুরী, কোষাধ্যক্ষ শহিদ আহমদ চৌধুরী জুয়েল, কার্যনির্বাহী সদস্য দীপক কুমার সিংহ, ইমজার সভাপতি সজল ছত্রী, সিলেট জেলা ক্রিকেট কমিটির সম্পাদক জয়দীপ দাস সুজন, জেলা ব্যাটমিন্ট কমিটির সম্পাদক নিয়াকত হোসেন, সদস্য আবু ইনাম সোহেল, মামনুর রশিদ, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ রুবেল আহমদ নান্নু, কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন রাসেল, আজিজুর রহমান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়ার বিপলু আহমদ, জেলা দলের সুফিয়ান, মানিক ও মো: সালাউদ্দিন রাজু প্রমুখ।

এছাড়াও ইফতার মাহফিলে রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক, ক্রীড়া ব্যক্তিত্ব, ছাত্রনেতা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930