শিরোনামঃ-

» বিএনপি নেতা কয়েস লোদীর উদ্যোগে দোয়া ও ইফতার সম্পন্ন

প্রকাশিত: ৩১. মার্চ. ২০২৪ | রবিবার

আওয়ামী দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করার সংগ্রাম চলবেই : আবুল কাহের চৌধুরী শামীম

ডেস্ক নিউজঃ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, ৭ জানুয়ারীর কথিত ডামি নির্বাচন বয়কট করায় সরকার দেশপ্রেমিক জনতার উপর প্রতিশোধ নিচ্ছে। বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ালেও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। পুরো বাজারব্যবস্থা সিন্ডিকেটের কবলে পড়েছে। নিজদলের সিন্ডিকেট হওয়ায় সরকার ব্যবস্থা নিতে পারছেনা। এভাবে কোন দেশ চলতে পারেনা। আওয়ামী দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করতে দেশপ্রেমিক জনতার সংগ্রাম অব্যাহত রাখতে হবে।

তিনি রবিবার (৩১ মার্চ) সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক, সাবেক সিসিক প্যানেল মেয়র ও কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদীর ব্যক্তিগত উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাহফিলে জেলা ও মহানগর বিএনপি অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নগরীর ইলেকট্রিক সাপ্লাইরোডস্থ একটি কমিউনিটি সেন্টারে বিএনপি নেতা রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খানের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আশুক, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ কবির আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন, ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি তারেক আহমদ খান, মহানগর যুবদলের সাবেক সিনিয়র সদস্য তোফাজ্জুল হোসেন বেলাল, ১০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মামুন ইবনে রাজ্জাক রাসেল, ১৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রুম্মান আহমদ, ১২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, ১৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুস সবুর রাসেল, ১৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সুচিত্র চৌধুরী বাবলু, ১১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোঃ তায়েফ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জুবের আহমদ জুবের প্রমূখ।

মাহফিলে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, আন্দোলন সংগ্রামে নিহত নেতাকর্মীদের রুহের মাগফেরাত, আহত নেতাকর্মীদের সুস্থতা ও দেশ-জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031