শিরোনামঃ-

» দুর্যোগ কালীন সময়ে মানুষের পাশে দাড়ায় রেড ক্রিসেন্ট : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত: ২৯. মার্চ. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, রেড ক্রিসেন্ট একটি আন্তর্জাতিক মানবিক আন্দোলন যা মানুষের জীবন এবং স্বাস্থ্য সু-রক্ষায়। বিশেষ করে দুর্যোগ কালীন সময়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে মানব সেবায় নিয়োজিত থাকে। আন্তর্জাতিক রেড ক্রিসেন্ট আন্দোলন বিশ্বব্যাপী প্রায় ৯৭ মিলিয়ন স্বেচ্ছাসেবী সদস্য এবং কর্মী সহ একটি আন্তর্জাতিক মানবিক আন্দোলন সব মানুষের প্রতি শ্রদ্ধা নিশ্চিত করে এবং মানুষের দুর্ভোগ প্রতিরোধ ও লাঘব করার জন্য প্রতিষ্ঠিত ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। আর এই সকল কাজে অগ্রণী ভূমিকা পালন আসছেন প্রশিক্ষিত যুব রেড ক্রিসেন্ট সদস্যবৃন্দ।

শুক্রবার (২৯ মার্চ) নগরীর মাতৃমঙ্গল হাসপাতালের কনফারেন্স রুমে সাবেক যুব রেড ক্রিসেন্ট কর্মীদের সমন্বয়ে গঠিত আরসিওয়াই অ্যাসোসিয়েশন অফ সিলেট আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

আলোচনা সভায় এডভোকেট রেজাউল করিম খানের সভাপতিত্বে এবং যুব রেড ক্রিসেন্টে সিলেট প্রতিষ্ঠাকালীন যুব প্রধান ও আয়কর আইনজীবী মোহাম্মদ আমিনুল ইসলাম এর পরিচালনায় উপস্থিত ছিলেন, মুজিব-জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান ফেরদৌস চৌধুরী রুহেল, সেক্টর কমান্ডার্স ফোরাম সিলেট জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমেদ, সাবেক সেক্রেটারি ইমরান চৌধুরী, সিলেট ইউনিটের নির্বাহী কমিটির অন্যতম সদস্য শোয়েব আহমেদ, শান্ত দেব, বর্তমান যুব প্রধান পলাশ গুণ, ইউনিট অফিসার বৃন্দাবন সাহা, সাবেক যুব প্রধান মাইদুল ইসলাম, ইঞ্জিনিয়ার জামাল উদ্দিন, ইঞ্জিনিয়ার মিফতাউজ্জামান ইমরান, ফাতেমা সুলতানা অন্যা, আতিকুর রহমান, কাজী মিজান, ইসমাইল হোসেন সাগর, সাংবাদিক মুহিবুর রহমান, মাজেদ আহমেদ চৌধুরী, মিলাদ হোসেন, লায়েক আহমদ, সুলতান মোহাম্মদ রাজু, এনামুল হক, মোহাম্মদ তুহিন, ফাহিম খান, বদরুল আলম শুভ, সুমেল আহমদ চৌধুরী, আনিকা, পরিমল পাল সহ যুব রেড ক্রিসেন্ট বর্তমান এবং পুরাতন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন সাংবাদিক মুহিবুর রহমান।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930