শিরোনামঃ-

» জামিনে মুক্ত সিসিক কাউন্সিলর নিপু

প্রকাশিত: ১৯. মার্চ. ২০২৪ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপু জামিনে মুক্তি পেয়েছেন।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) তিনি কারাগার থেকে মুক্তি পান। এর আগে গত ১১ মার্চ হাইকোর্টের বিচারপতি জাফর আহমদ ও বিচারপতি খন্দকার দিলিরুজ্জামানের বেঞ্চে নিপুর জামিন আবেদনের উপর শুনানী অনুষ্ঠিত হয়।

শুনানী শেষে আদালত পরবর্তী ৬ মাসের জন্য হিরণ মাহমুদ নিপুর জামিন মঞ্জুর করেন। আইনী প্রক্রিয়া শেষে আজ মঙ্গলবার তিনি কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

এর আগে সিলেটের আলোচিত আরিফ হত্যা মামলায় আদালতে হাজিরা দিতে গেলে গত ১২ ফেব্রুয়ারি তিনি সিলেট মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জামিনে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট সিটি কর্পোরেশনে জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর।

উল্লেখ্য, ২০২৩ সালের ২০ নভেম্বর রাত ১২টার দিকে নগরীর বালুচরের টিবি গেইট এলাকায় ছুরিকাঘাতে গুরুতর আহত হন ছাত্রলীগ নেতা আরিফ। পরে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রাত দেড়টার দিকে তিনি মারা যান।

পরে এ ঘটনায় নিহত আরিফের মা আঁখি বেগম বাদী হয়ে এসএমপি’র এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। মামলায় কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় আরও চার থেকে পাঁচজনকে আসামি করা হয়।

গত বছরের ২৮ নভেম্বর হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মোহাম্মদ আলীর সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ হিরণ মাহমুদ নিপুকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031