শিরোনামঃ-

» ডামি মন্ত্রীরা ধর্মপ্রাণ মুসলমানদের সাথে খাজুর নিয়ে ঠাট্টা করছে : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ০৯. মার্চ. ২০২৪ | শনিবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সিয়াম সাধনা ও সংযমের মাস রমজান মাস। আর এই রমজানজকে সামনে রেখে সরকারের ছত্রছায়ায় সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের অস্বাভাবিক ভাবে বাড়ানো হয়েছে। দেশের খেটে খাওয়া সাধারণ মানুষ সারাদিন রোজা রেখে ইফতার করতে পারাটা অনিশ্চিত হয়ে পড়েছে।

আর ডামি সরকারের ডামি মন্ত্রীরা ধর্মপ্রাণ মুসলমানদের সাথে ঠাট্টা করে ইফতারের প্রধান অনুসঙ্গ ও নবীর সুন্নত খাজুরের বদলে বরই খেতে বলছে। আল্লাহর রাসুলের সুন্নত নিয়ে এমন কুটুক্তি সাধারণ মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। এটি ধর্মীয় অনুভূতিতে আঘাত ও ধর্ম অবমাননার সামিল। ধর্মপ্রাণ মুসলমানরা বরই নয় খাজুর দিয়ে ইফতার করতে চায়, সেহেরীতে ডালভাত ও ইফতারে খেজুর খাওয়ার নিশ্চয়তা চায়। আসন্ন রমজানের নিত্যপ্রয়োজনীয় সকল দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে আনতে হবে। অভিলম্বে অবৈধ এই ডামী সরকারকে পদত্যাগ করে নির্দলীয় সরকারে অধিনে নির্বাচন দিতে হবে। আমরা বঞ্চিত জনগনের ন্যায্য দাবী নিয়ে রাস্তায় নেমেছি। আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন অব্যাহত রাখব।

শনিবার (৯ মার্চ) বাদ যোহর বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুৎ, তেল, গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য কমানোর দাবীতে সিলেট জেলা জেলা বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচি শেষে নগরীর জিন্দাবাজার এলাকায় আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, দ্রব্যমূল্যের দাম যেভাবে বাড়ছে এতে সাধারণ মানুষকে অনাহারে অর্ধাহারে রোজা রাখতে হবে। এমন পরিস্থিতিতে আমরা তো ঘরে বসে থাকতে পারি না। ডামি নির্বাচনে না যাওয়ার জন্য বিএনপি আহবানে সাড়া দিয়ে জনগণ অংশ নেয় নি। তাই সরকার বিদ্যুৎ, তেল, গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে জনগনের উপর প্রতিশোধ নিচ্ছে। এমন পরিস্থিতি থেকে বের হতে এই সরকারকে বিদায় করতে হবে।

লিফলেট বিতরণ কর্মসূচিতে সিলেট জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট আশিক উদ্দিন আশুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, গোলাম রব্বানী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, মামুনুর রশিদ মামুন, আনোয়ার হোসেন মানিক, রফিকুল ইসলাম শাহপরান, শাকিল মোর্শেদ, আব্দুল লতিফ খাঁন, শামীম আহমদ, এড. আল আসলাম মুমিন, এডভোকেট মোস্তাক আহমদ, আজিজুর রহমান, জালাল খান, মাহবুব আলম, আহাদ চৌধুরী শামীম, ডাঃ নাজিম উদ্দিন, আসাদ উদ্দিন, আলাউদ্দিন আলাই, আকবর হোসেন, সুমেল আহমদ চৌধুরী, রায়হান এইচ খাঁন, মিনহাজ উদ্দিন চৌধুরী, সৈয়দ এনায়েত হোসেন, আশরাফুল আলম বাহার, আফরুজ আলী, আব্দুল মুনিম, মাশরুর রাসেল, আফজাল হোসেন মুন্না, আব্দুস সামাদ লস্কর মুনিম, আবুল হোসেন, সাদেকুর রহমান আফিজ, জয়নাল আবেদীন রাহেল, জুবের আহমদ, আবুল কাশেম, রাজু আহমেদ, ফয়সাল আহমদ, আখতার হোসেন, রাসেল আহমদ, মোহাম্মদ আব্বাস, জুমন আহমেদ প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930