শিরোনামঃ-

» সিলেটে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ০২. মার্চ. ২০২৪ | শনিবার

ডেস্ক নিউজঃ

তৃণমূল থেকে অনিয়ম খুঁজে বের করার পাশাপাশি, দেশ ও দশের উন্নয়নের সংবাদ পরিবেশন করে মানুষের আস্থায় জায়গা করে নিয়েছে দৈনিক সময়ের আলো।

নেতিবাচক সংবাদের পাশাপাশি ইতিবাচক সংবাদের অভূতপূর্ব মেলবন্ধনের মাধ্যমে সংবাদপত্র জগতে আলাদা দৃষ্টান্ত স্থাপন করেছে দেশের অন্যতম প্রধান এ গণমাধ্যম। সমাজের সকল শ্রেণিপেশার মানুষের মুখপাত্র হয়ে ওঠছে সময়ের আলো।

অল্প সময়ের পথচলায় এ প্রতিষ্ঠানটি সাংবাদিক, কর্মকর্তা, কর্মচারি ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ঐকান্তিক প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে। দেশের শীর্ষস্থানীয় দৈনিক সময়ের আলো সংবাদ পরিবেশনে যে সততা ও নিষ্ঠার পরিচয় দিচ্ছেন, তা প্রশংসার দাবিদার।

দেশের শীর্ষ দৈনিক সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী ও সুধীজনদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং কেককাটা অনুষ্ঠানে আগত অতিথিরা এ কথাগুলো বলেন।

শনিবার (২ মার্চ) দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে কেককাটা ও সুধীজনের সাথে শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়। বিভিন্ন ধাপে অতিথিরা অনুষ্ঠানে এসে দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক দিপু সিদ্দিকীকে শুভেচ্ছা জানান।

এ সময় তার সাথে ছিলেন, দৈনিক সময়ের আলোর সিলেটের ফটো সাংবাদিক মো. আজমল আলী।

অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সময়ের আলোকে শুভেচ্ছা জানান। তাঁর পক্ষে সিসিকের পিআরও সাজলু লষ্কর শুভেচ্ছাবার্তা পৌঁছে দেন। মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সময়ের আলোর অনুসন্ধানী প্রতিবেদনের প্রশংসার পাশাপাশি মানবিক গুরুত্বপূর্ণ সংবাদের ওপর গুরুত্বারোপ করার পরামর্শ দেন। সময়ের আলোর অনুসন্ধানী প্রতিবেদনে ধরাশায়ী হচ্ছে সমাজের অপরাধীরা।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেককাটা অনুষ্ঠানে সাংবাদিকদের মিলনমেলা বসে। সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনি ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন।

এছাড়া সিলেট জেলা প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিকদের একমাত্র সংগঠন ইমজার দায়িত্বশীলরা শুভেচ্ছা জানান।

কেককাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সিনিয়র সাংবাদিক আল আজাদ, ইমজার সভাপতি, এনটিভির স্টাফ রিপোর্টার সজল ছত্রী, সিলেট জেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজেশ সিংহ, কোষাধ্যক্ষ আনন্দ সরকার, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, এসএ টিভির সিলেট ব্যুরো ইনচার্জ আবু তাহের চৌধুরী, আনন্দ টিভির রিপোর্টার টুনু তালুকদার, মাইটিভির জেলা প্রতিনিধি মৃণাল কান্তি দাস, ক্যামেরাপার্সন শাহীন আহমদ, দেশ টিভির রিপোর্টার আমিনুল ইসলাম, শুভ প্রতিদিনের বার্তা সম্পাদক নবীন সোহেল, সাংবাদিক আফজালুর রহমান চৌধুরী, আবু মোহাম্মদ খালেদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930